Main Menu

একটি পরিকল্পিত পৌরসভা গঠনে আপনাদের সমর্থন, দোয়া ও সহযোগীতা চাই — নায়ার কবীর

+100%-

Nayar Kabir Photoব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি বিশিষ্ট নারী নেত্রী ও সাবেক উপমন্ত্রী আলহাজ্ব এডঃ হুমায়ুন কবীরের সহধর্মিনী আসন্ন পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী নায়ার কবীর গতকাল শনিবার সন্ধ্যায় গোকর্ণঘাট ঈদগাহ্ মাঠে ৭নং ওয়ার্ডবাসীর উদ্যোগে আয়োজিত এক আলোচনা ও মতবিনিময় সভায় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, একটি পরিকল্পিত পৌরসভা গঠনে আপনাদের সকলের দোয়া, ভালোবাসা আর সমর্থনে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উন্নয়ন ও কল্যাণে আমৃত্যু কাজ করতে চাই। আসন্ন পৌরসভা নির্বাচনে আমি মেয়র পদে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তাই আপনাদের সমর্থন, দোয়া, সহযোগীতা কামনা করছি। তিনি বলেন, বিগত নির্বাচনে আমি মেয়র প্রার্থী ছিলাম। দলের ঐক্যের স্বার্থে হাসিমুখে আমার প্রার্থীতা প্রত্যাহার করেছিলাম। আমি আশা করব আওয়ামীলীগ আমাকে এই বার দল থকে মনোনয়ন দেবেন। এবং আপনাদের সমর্থন, দোয়া ও সহযোগীতা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উন্নয়নে কাজ করব ইনশাল্লাহ্।

তিনি এ সময় আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। আমাদের অভিভাবক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মাননীয় সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নের বিপ্লব চলছে। তিনি জেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের প্রতি গভীর কৃতজ্ঞতা জানান। তিনি জেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মীসহ গোকর্ণ গ্রামবাসীর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

সাবেক পৌর কাউন্সিলার মোঃ ফেরদৌস মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সাবেক উপমন্ত্রী আলহাজ্ব এডঃ হুমায়ুন কবীর। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন পৌর কাউন্সিলার হাজী মোঃ ইউনুছ মিয়া, সাবেক পৌর কাউন্সিলর হাজী আনিছুর রহমান মোল্লা, শহর আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষযক সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা বশির আহমেদ, শহর আওয়ামীলীগের সহসভাপতি এডঃ আব্দুল বাছির, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বাছির মিয়া, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী ডাঃ ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক মোঃ কুদ্দুস মিয়া, মোঃ হাসু মিয়া, পৈরতলার ভজন মাষ্টার, শহর আওয়ামীলীগ নেতা মোঃ আশিদ মিয়া, মোঃ ওমর ফারুক, মোঃ হিরণ মিয়া, হাজী মোঃ মজিবুর রহমান মোল্লা, মোঃ মশিউর রহমান, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুন নূর মিয়া, হাজী বাবুল মিয়া, মোঃ আব্দুর রশিদ, রাশেদুল হাসান সুমন, মোহন মিয়া, মোঃ ফরিদ মিয়া, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ শফিকুল ইসলাম, মোঃ হাসান মিয়া প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন শহর যুবলীগের আহবায়ক আমজাদ হোসেন রনি। সভা পরিচালনা করেন শহর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এডঃ কামরুজ্জামান অপু ও ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডঃ আবু ইউসুফ।প্রেস রিলিজ






Shares