Main Menu

আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশ ও জনগণের জন্য কাজ করে_মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, জনগণের প্রতি শ্রদ্ধাশীল, দায়বদ্ধতা, সততা ও দেশপ্রেম লালন করে দেশ ও জাতির কল্যাণের আওয়ামী লীগ নেতা-কর্মীদের নিবেদিত প্রাণ হয়ে কাজ করতে হবে। সংগঠনকে শক্তিশালী করার পাশাপাশি দেশের উন্নয়ন ও অগ্রগতিতে সৃষ্টিশীল উদ্যোগ ও মহৎ কর্মে নিয়োজিত থেকে জনগণের আস্থা অর্জন করতে হবে।

রাজনীতিবিদরা হবেন উন্নত সমাজ গঠনের রূপকার রাজনীতিবিদদের সুদুর প্রসারিত দৃষ্টি সততা, নিষ্ঠা ও দায়বদ্ধতার মধ্য দিয়ে ফুটিয়ে তুলতে হবে। একজন রাজনৈতিক নেতা যদি সততার সঙ্গে কাজ করতে পারে সেই সততাই হচ্ছে তার সবচেয়ে বড় শক্তি। এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করা, দারিদ্র্য দূর করা, মানুষের মৌলিক অধিকার সুনিশ্চিত করতে আওয়ামী লীগ কাজ করছে। আর এই ব্রত নিয়েই ব্রাহ্মণবাড়িয়ার নেতাকর্মীদের কাজ করতে হবে। বাংলাদেশ আজ বিশ্বে মর্যাদার আসনে অধিষ্ঠিত। কারণ আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশ ও জনগণের জন্য কাজ করে।

তিনি বৃহস্পতিবার বিকাল ৩টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মুসলিম মিয়ার সভাপতিত্বে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ দেশ গঠন করতে হলে প্রতিটি নেতা-কর্মীকে বঙ্গবন্ধুর আর্দশ নিয়ে সততার সঙ্গে সংগঠনকে যেমন গড়ে তুলতে হবে, নিজের জীবনকেও সেভাবে গড়ে তুলতে হবে। তিনি বলেন, উন্নয়নে বিশ্বে চমক সৃষ্টি করেছে বাংলাদেশ। দেশি-বিদেশি নানা চ্যালেঞ্জ মোকাবেলা করে উন্নয়ন, অগ্রগতি আর সমৃদ্ধির পথে হাঁটছে আমাদের আজকের বাংলাদেশ।

গত এক দশকের অর্থনৈতিক প্রবৃদ্ধি ও সামাজিক উন্নয়নের যে কোনো সূচকের বিচারে বাংলাদেশের অভূতপূর্ব অগ্রগতি হয়েছে। সোনার বাংলা গড়ার প্রত্যয়ে বর্তমান সরকার ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত একটি প্রগতিশীল, গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। স্বচ্ছতা, জবাবদিহিতা, পরমতসহিষ্ণুতা, মানবাধিকার ও আইনের শাসন সুসংহতকরণ এবং জাতির অগ্রযাত্রার স্বপ্ন ও আকাঙ্ক্ষা বাস্তবায়নে সরকারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওযামী লীগের সহ সভাপতি তাজ মোঃ ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকন, শাহ আলম সরকার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক স্বপন রায়, কার্যকরী সদস্য শাহ আলম, খোকন আচার্য্য, এস এম আসলাম, জেলা কৃষকলীগের সভাপতি ছাদেকুর রহমান শরিফ। সভা পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।






Shares