Main Menu

আওয়ামীলীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া :: মোকতাদির চৌধুরী এমপি

+100%-
এ বাজেট গণমূখী, এবাজেটে জনগনের আশা আকাক্ষা পূরণ হয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরি এমপি।
তিনি শুত্রুবার বিকালে শহরের সুর সম্রাট  ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গণে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ অনুসরণ করে বাংলার দুখী মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার।
প্রস্তাবিত বাজেটকে বাস্তবসম্মত ও বাস্তবায়নযোগ্য উল্লেখ করে আরো বলেন, ১৬ কোটি মানুষের দেশে যে বাজেট দেয়া হয়েছে, তা কোনভাবেই উচ্চাভিলাষী নয়, বরং একেবারে বাস্তবসম্মসত। রাজস্ব আয়ের লক্ষ্যমাত্রাও অর্জন করা সম্ভব।
তিনি আরো বলেন দেশ যেন দ্রুত উন্নয়নের পথে এগিয়ে যায়,সে লক্ষ্য নিয়ে কাজ করছে বর্তমান সরকার।আওয়ামীলীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া।
মোকতাদির চৌধুরী এমপি দলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, ব্রাহ্মনবাড়িয়ার আওয়ামী লীগের অংঙ্গ সহযায়ী সংগঠনকে একেবারে তৃণমূল পর্যায় থেকে আবার ঢেলে সাজিয়ে নতুন করে গড়ে তুলা। লক্ষ্য সাংগঠনিকভাবে ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী লীগকে আরও মজবুত করে গড়ে তোলা।
বিশেষ বর্ধিত সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ, জেলা ও সদর উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।





Shares