Main Menu

নাসিরনগরে কয়েলের আগুনে নগদ টাকা ও বসতঘরসহ ৬টি গবাদিপশু পুড়ে ছাই

+100%-

নিজস্ব প্রতিবেদক::  জেলার নাসিরনগরে কয়েলর আগুনে বসতঘর,গবাদিপশুসহ নগদ টাকা পুড়ে ছাই হয়েছে। গতকাল ১৩ জন বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গুনিয়াউক ইউনিয়নের চিতনা গ্রামে এ ঘটনা ঘটে।

অগ্নিকান্ডের ঘটনার সত্যতা স্বীকার করে নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল কবির বলেন, আগুনের কথা আমরা শুনেছি। আমরা অগ্নিকান্ডের কারণ জানতে এবং তাদের আর্থিকভাবে সহযোগিতা করতে ঘটনাস্থল পরিদর্শন করব। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানতে পারিনি। তবে উপজেলা প্রশাসনের পক্ষ হতে তাৎক্ষনিক ভাবে ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ বিশ হাজার টাকা করে আর্থিক সহযোগিতা দেয়া হবে। জেলা প্রশাসক মহোদয়ের সাথে কথা বলে তাদের ঘর নির্মাণের জন্য টিন দেয়া হবে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার সময় গুনিয়াউক ইউনিয়নের চিতনা গ্রামের মো. জালু মিয়ার ঘরে কয়েল জ্বালিয়ে ঘুমাতে গেলে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়। তখন তার বসতঘর,নগদ টাকা ও পাঁচটি গবাদীপশু পুড়ে ছাই হয়ে যায়। পরে আগুনের লেলিহানে পাশের বসবাসকারী হাছন আলীর ঘরে লেগে যায় তখন তার দুটি ঘর ও একটি গরু পুড়ে ছাই হয়ে যায়।
জালু মিয়া ও হাছন আলী জানান, অগ্নিকান্ডে আমাদের দুই পরিবারের ৬টি গরু,নগদ টাকা সহ তিনটি বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।






Shares