Main Menu

হিউম্যান রাইট্স রিভিউ সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক এর বিদায়ী সংবর্ধনা

আইনের শাসন প্রতিষ্ঠার মাধ্যমেই মানবাধিকার প্রতিষ্ঠা সম্ভব । -জেলা প্রশাসক ড.মুহাম্মদ মোশাররফ হোসেন

+100%-

dc16916ডিজিটলি সেবা ও উন্নয়নে দেশের শ্রেষ্ট জেলা প্রশাসক, বিশিষ্ঠ কৃষিবিদ ও বিদায়ী ব্রাহ্মনবাড়ীয়া জেলা প্রশাসক ড.মুহাম্মদ মোশাররফ হোসেন তার বক্তব্য বলেছেন-মানবাধিকার সংগঠন হল আইনের শাসন ও মানুষের মৌলিক অধিকার প্রতিষ্টার ক্ষেত্রে অন্যতম সোপান, আইনেন শাসন প্রতিষ্ঠার মাধ্যমে মানবাধিকার সম্ভব। হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির মতো একটি মানবাধিকার সংগঠন মানবাধিকার সংরক্ষণ ও বাস্তবায়নের দায়িত্বে নিয়োজিত সংগঠণের পক্ষ থেকে আমাকে বিদায়ী সংবর্ধনা দিয়ে মায়ার বন্ধনে আবদ্ধ করে রেখেছে। আমি আশা করব আপনারা ব্রাহ্মণবাড়িয়াবাসী আমাকে যে সম্মান দিয়েছেন আমি যেন সে সম্মান রক্ষা করে রাষ্ট্র কর্তৃক অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করে যেতে পারি। আপনার সবাই আমার ভবিষ্যৎ জীবনের সফলতার জন্য মহান আল্লাহর নিকট দোয়া করবেন। গতকাল ১৭ সেপ্টেম্বর শনিবার বিকালে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির উদ্যোগে জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত ব্রাহ্মণবাড়িয়ার সুযোগ্য জেলা প্রশাসক এর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।
হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির জেলা চেয়ারম্যান আলহাজ¦ এড. মোঃ ইসলাম উদ্দিন দুলাল এর সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্রাহ্মণবাড়ীয়া জেলা পুলিশ সুপার বলেন, মানবাধিকার লংঘন না করে রক্ষা করাই পলিশ সহ সকলের দায়িত্ব। পুলিশ ও আইন শৃংখলায় নিয়োজিত সকল বাহিনী, মানবাধিকার সংগঠন ও দেশের সর্বস্থরের সচেতন নাগরিক ঐক্য বদ্ধভাবে কাজ করলে দেশে মানবাধিকার ও শান্তি প্রতিষ্ঠা সম্ভব ।
বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার রাজন কুমার দাস, বিশিষ্ট সমাজ সেবক জনাব মোঃ মোস্তফা কামাল, বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোঃ জাকির হোসেন, জেলা ইসলামী ফ্রন্টের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নাজিম উদ্দিন অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা হিউম্যান রাইটস্ রিভিউ সোসাইটির সহ-সভাপতি এডঃ এ.কে.এম আব্দুল্লাহ আল মনির (রমজান), জনাব শাহজাহান আলম সাজু, জেলা হিউম্যান রাইটস্ রিভিউ সোসাইটির সাধারণ সম্পাদক শাহ আলম বক্স, জেলা হিউম্যান রাইটস্ রিভিউ সোসাইটির সহ-সাধারণ সম্পাদক খবির উদ্দিন আহমেদ, সাংবাদিক আনোয়ার হোসেন উজ্জল, কাজী তাজুল ইসলাম, ইঞ্জিঃ মোজাম্মেল হক, রফিকুল ইসলাম সোহাগ, সাইয়্যেদুজ্জামান জাবের, ইঞ্জিঃ জোবাইর আহাম্মদ রানা, রফিকুল ইসলাম, মোঃ মোফাজ্জল আবেদীন, এডঃ নজরুল ইসলাম, এডঃ জাহাঙ্গীর আলম, এডঃ আরিফুল ইসলাম, মোঃ সাদেকুল ইসলাম, রোকেয়া রহমান কেয়া, সাংবাদিক খায়রুল কবির, সাংবাদিক মোঃ শহিদ, নুর মোহাম্মদ, জিকরুল আহমেদ, ইমরানুল হক, আলকাছ মিয়া, আবু মুছা আনছারী, মোঃ ফায়েজ মিয়া, মোঃ আযাদসহ প্রমূহ। অনুষ্ঠানের সার্বিক সঞ্চলনায় ছিলেন জেলা হিউম্যান রাইটস্ রিভিউ এর প্রচার সম্পাদক এডঃ মোঃ মোজাম্মেল হক। প্রেস রিলিজ






Shares