Main Menu

বিলির্য়াড টুর্নামেন্ট উদ্বোধন কালে মোঃ হেলাল উদ্দিন

যুবসমাজ যত বেশী খেলাধুলায় সম্পৃক্ত হবে তারা তত বেশী বিপদগামী হওয়া থেকে রক্ষা পাবে।

+100%-

ব্রাহ্মণবাড়িয়া বিলিয়ার্ড সেন্টারের আয়োজনে বিশ্বব্যাপী জনপ্রিয় বিলিয়ার্ড খেলার টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন হয়েছে। গতকাল মধ্যপাড়া বাইপাস রোডে এমআর টাওয়ারে অবস্থিত ব্রাহ্মণবাড়িয়া বিলিয়ার্ড সেন্টারে অনুষ্ঠিত উক্ত টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি, সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক মোঃ কামাল মিয়া, বর্তমান পরিচালক রফিকুল ইসলাম দুলাল, মোঃ শেখ আল মামুন, বিশিষ্ট ব্যবসায়ী সানাউল হক চৌধুরী।

ব্রাহ্মণবাড়িয়া বিলিয়ার্ড ক্লাবের প্রতিষ্ঠাতা পরিচালক রেজাওয়ানুল হক মনির উপস্থাপনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আশুগঞ্জ বিলিয়ার্ড ক্লাবের প্রতিষ্ঠাতা আবুল কালাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্য বলেন আমাদের দেশের তরুন যুুবকদের অনেকেই সুস্থ বিনোদনের অভাবে মাদকাসক্তি সহ বিভিন্ন সমাজবিরোধী কাজে যুক্ত হয়ে পরেছে। যা আমাদের দেশের ভবিষ্যতের জন্য খুবই দুঃচিন্তার বিষয়। তিনি বলেন খেলাধুলা মানুষকে শারিরিক মানুষিক ভাবে শক্তিশালী করে তোলে। তাই বর্তমান তরুন যুকবৃন্দকে যত বেশী খেলা ধুলায় সম্পৃক্ত করা যাবে;তত বেশী তাদেরকে সমাজ বিরোধী কর্মকান্ড থেকে বিরত রাখা যাবে। তিনি এ বিষয়ে সকলকে যত্নবান হওয়ার আহবান জানান। টুনার্মেন্ট বিভিন্ন উপজেলার ১৬ জন খেলোয়ার অংশ গ্রহন করবে।

আগামী ১০ ডিসেম্বর এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। খেলায় বিজয়ী ও রানার্স আপ প্রতিযোগীরা বিভাগীয় ও জাতীয় প্রতিযোগিতায় অংশ গ্রহন করবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares