Main Menu

আগামী সংসদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ কারীদের মনোনয়ন দেওয়া হবে না

+100%-

আশুগঞ্জ প্রতিনিধি॥ছফিউল্লাহ ও আবু নাছেরের কমিটিই আশুগঞ্জ উপজেলার একমাত্র বৈধ কমিটি। যারা এই কমিটি নিয়ে ষড়যন্ত্র করে তাদেরকে ছাড় দেওয়া হবে না বলেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। তিনি আরো বলেন, আগামী সংসদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ কারীদের দলীয় মনোনয়ন দেওয়া হবে না। এবং আমার আমাদের দলে কোন রাজাকার, রাজাকার সন্তান, জামায়েত ও দেশ বিরোধীদের নেওয়া হবে না।

শনিবার হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয় মাঠে আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত সদস্য সংগ্রহ ও প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সম্মেলনের সদস্য সংগ্রহের অভিযানের শুভ উদ্বোধন করেন এড্যাঃ ফজিলাতুন্নেছা বাপ্পী এম.পি। বাপ্পী বলেন, আশুগঞ্জের মাটি আওয়ামী লীগের ঘাটি, আগামী সংসদ নির্বাচনে আশুগঞ্জ-সরাইল আসন থেকে নৌকার বিকল্প হতে পারে না। আগামী সংসদ নির্বাচনে নৌকার জন্য ঐক্যবদ্ধ হয়ে আমাদের কাজ করতে হবে। এসময় সদস্য সংগ্রহ ও প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মঈন উদ্দিন মঈন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড্যাঃ তাসলিমা খানম সুলতানা নিশাত।

আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক হাজী মোঃ ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক আবু নাছের আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মোবারক আলী চৌধুরী, হেবজুল বারি, হাজী সাঈদুর নহমান, জিয়াউল করিম খাঁন সাজু, নাছির মিয়া, মুন্সি মিজানুর রহমান সিদ্দিকী, মোশারফ হোসেন মুন্সি, গিয়াস উদ্দিন বাদল, এইচ এম তোফায়েল আলী রুবেল, মুনির শিকদার, আশুগঞ্জ পাওয়ার পাওয়ার স্টেশনের শ্রমীক কর্মচারী ইউনিয়নের নেতা ফারুক, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম জাহাঙ্গীর, চরচারতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আয়ুব খান, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাদেকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম, আড়াইসিধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম মিয়া, লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোর্শেদ মাষ্টার, শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শরীফ উদ্দিন, তারুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস হাসান, তালশহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ, বন্দর আওয়ামী লীগের সভাপতি বাবুল মিয়া, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেহানা মকবুল, সাধারণ সম্পাদক জৌসনা চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা ইলিয়াস আলী, আতাউর রহমান কবীর, উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ আহমেদ রনিসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। শনিবার থেকে শুরু হয়ে আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত চলবে সদস্য সংগ্রহ অভিযান।






Shares