Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপারের কাছে মাদক ব্যবসায়ী মিন্টুর আর্ত্নসমর্পণ

+100%-

ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার (অতিরিক্তি ডিআইজি) মো. মিজানুর রহমানের কাছে ১০ মাদক মামলার আসামি ও মাদক ব্যবসায়ী মিন্টু প্রকাশ (কালা মিন্টু) আত্মসমর্পণ করেছে।
বৃহস্পতিবার দুপুরে জেলার পুলিশ সুপারের কার্যালয়ে তিনি আত্মসমর্পণ করেন। মিন্টু জেলার আখাউড়া উপজেলার আমোদাবাদ এলাকার আবুল কাশেম মিয়ার ছেলে। তিনি দীর্ঘদিন যাবত আখাউড়াসহ জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করতেন।
পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা যায়, জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমানের মাদকবিরোধী অবস্থানের কারণে বিভিন্ন সময়ে মাদক ব্যবসায়ীরা এই পেশা ছেড়ে আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসেন। আখাউড়ার মাদক ব্যবসায়ী কালা মিন্টু মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য আবেদন করলে তাকেও সুযোগ দেয়া হয়।
এরই ধারাবাহিকতায় মিন্টু বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কাছে আত্মসমর্পণ করেন। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন, জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ডিআইও) মো. ইমতিয়াজ আহমেদ ও আাখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোশারফ হোসেন তরফদারসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার (অতিরিক্তি ডিআইজি) মো. মিজানুর রহমান জানান, মাদক ব্যবসায়ী মিন্টুকে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য সুযোগ দেয়া হয়েছে। সে সৎভাবে জীবনযাপন করলে তাকে সব ধরনের সহায়তা করা হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares