Main Menu

চিত্রাঙ্কন প্রতিযোগিতার মাধ্যমে শিশুদের মেধা ও প্রতিভার বিকাশ ঘটে — জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

+100%-

শুক্রবার বিকাল ৩টায় ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের এলটি কক্ষে ভাষা ও সাহিত্য অনুশীলন কেন্দ্র ব্রাহ্মণবাড়িয়ার আয়োজনে মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও প্রতিযোগিতার উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।

ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক হামজা মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া পাবলিক লাইব্রেরীর সহ সভাপতি মুহম্মদ মুসা, যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল আলম বাবু, গভঃ মডেল গালর্স হাই স্কুলের প্রধান শিক্ষক নাঈমা জান্নাত প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন ভাষা ও সাহিত্য অনুশীলন কেন্দ্রের সভাপতি এস. আর. এম ওসমান গণি সজীব। অনুষ্ঠান

পরিচালনা করেন ভাষা ও সাহিত্য অনুশীলন কেন্দ্রের সাধারণ সম্পাদক আলেয়া জাহান তৃপ্তি। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, চিত্রাঙ্কন প্রতিযোগিতার মাধ্যমে শিশুদের মেধা ও প্রতিভার বিকাশ ঘটে। চিত্রাঙ্কন প্রতিযোগিতা একটি শিল্প। তাই এর চর্চা জরুরী। এ ধরণের প্রতিযোগিতার মাধ্যমে আমাদের শিশুরা অংশ নিয়ে নিজের দক্ষতা তুলে ধরতে পারবে। ভাষা ও সাহিত্য অনুশীলন কেন্দ্রের এ উদ্যোগটি অত্যন্ত প্রশংসনীয়। উক্ত প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares