Main Menu

গণতন্ত্রের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে সংবাদমাধ্যমের ভূমিকা অপরিসীম: এডভোকেট জিয়াউল হক মৃধা এমপি

+100%-

গণতন্ত্রের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে সংবাদমাধ্যমের ভূমিকা অপরিসীম বলে মন্তব্য করেছেন জাতীয়পার্টির ভাইসচেয়ারম্যান ও ব্রাহ্মণবাড়িয়া দুই আসনের সাংসদ এডভোকেট জিয়াউল হক মৃধা এমপি। তিনি বলেন, বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে মধ্য আয়ের দেশ ও ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে রপান্তরের যে স্বপ্ন জননেত্রী শেখ হাসিনা দেখেছেন তা বাস্তবায়নে আমাদের সকলকে একযোগে কাজ করতে হবে। গতকাল শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে তৃতীয় প্রযুক্তি নির্ভর, দেশের প্রথম পূর্ণাঙ্গ এইচডি টেলিভিশন এসএটিভির পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

সাংসদ আরো বলেন, এসএটিভি জনমানুষের প্রত্যাশা পূরণে সফল হয়েছে। ভবিষ্যতেও এসটিভি এ ধারা অব্যাহত রাখবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

পবিত্র কুরআন তেলোয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন এসএটিভির ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মনিরুজ্জামান পলাশ।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক দীপক চৌধুরি বাপ্পীর সভাপতিত্বে এ সময় শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, ২৫ বিজিবির সিও লেঃ কর্ণেল শাহ্ আলী, অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবির, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজউদ্দিন জামি প্রমুখ।

জেলা প্রশাসক তাঁর বক্তব্যে বলেন, এসএটিভি নতুন প্রজন্মের টেলিভিশন, তাই আমরা চাই এসএটিভি নতুন নতুন ঘটনা তুলে ধরবে। যা ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে ভূমিকা রাখবে। তিনি এসএটিভির সাফল্য কামনা করে এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদসহ এসএ পরিবারের সকলকে শুভেচ্ছা জানান।

এর আগে সকালে বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্বোধন করেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।

 শোভাযাত্রাটি প্রেসক্লাব চত্তর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে সকল অতিথিবৃন্দ যোগ দিয়ে জন্মদিনের কেক কাটেন।

পুরো অনুষ্ঠানমালায় ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্রাহ্মণবাড়িয়া এসএপরিবহনের কর্মকর্তা বৃন্দ, শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিরা যোগ দিয়ে এসএটিভির জন্মদিনের শুভেচ্ছা জানান এবং সফলতা কামনা করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares