Main Menu

আল মামুন সরকারকে হেলথ্ এসিসট্যান্ট এসোসিয়েশনের অভিনন্দন

+100%-

প্রতিবন্ধীদের সেবা, শিক্ষা ও পুর্ণবাসনে অনন্য ভূমিকা ও অবদানের জন্য বিশিষ্ট সমাজসেক, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার “সফল সমাজসেবক হিসাবে” রাষ্ট্রীয় স্বীকৃতি ও সম্মাননা অর্জন করায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের চেয়াম্যান ডা. মোঃ আবু সাঈদ এর নেতৃত্বে বাংলাদেশ হেলথ্ এসিসট্যান্ট এসোসিয়েশন ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলা শাখার নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত থেকে অভিনন্দন জানান সদর উপজেলার স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) এম আব্দুল বাছেদ, সিভিল সার্জন অফিসের হিসাব রক্ষক মোঃ হুমায়ূন কবির, সদর এমটিইপি আই প্রদোষ কান্তি দাস, বাংলাদেশ হেলথ্ এসিসট্যান্ট এসোসিয়েশন এর কেন্দ্রীয় কমিটি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি আরশাদুল ইসলাম, সদর উপজেলা শাখার নব-নির্বাচিত সভাপতি মোঃ রুবেল মিয়া, সাধারণ সম্পাদক মোঃ নাজির আহমেদ ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ বিল্লাল সরকার, নাজনিন আক্তার, সাবিনা ইয়াসমিন, সাইফুদ্দিন আহমেদ, নিলু রাণী ধাম, আইরিন চৌধুরী, মিত্ত্বাউল জান্নাত, নাহিদা ইসমত জাহান, শরমিন জাহান, মোঃ মনসুর, লাকী বেগম, সেলিনা বেগম, মতিয়া চৌধুরী, অজিত দেব নাথ, ফরিদ মিয়া, রাজিব চন্দ্র দাস, সুজন খান, নাসরিন আক্তার, রানা মিয়া, রুনা আক্তার, জাহানারা বেগম, তানিয়া আক্তার, সাইফুজ্জামান, মাহমুদা বেগমসহ নেতৃবৃন্দ এক অভিনন্দন বার্তায় তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এ সময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেন, স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য সহকারীরা ঐক্যবদ্ধ থেকে তাদের ন্যায্য দাবীর সাথে আমি একমত। তিনি আরো বলেন, সদর উপজেলায় স্বাস্থ্য সহকারীদের একটি সুন্দর নির্বাচন হয়েছে জেনে আমি আনন্দিত। আগামী দিনে নব-নির্বাচিত নেতৃবৃন্দের মাধ্যমে গঠনমূলক সকল ন্যায্য দাবীসহ অন্যান্য কাজ করে যাবে বলে আমি আশাবাদ ব্যক্ত করি। জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া মডিকেল কলেজের চেয়ারম্যান ডা. মোঃ আবু সাঈদ বলেন, নব-নির্বাচিত নেতৃবৃন্দের মাধ্যমে তাদের সকল কর্মকান্ড এগিয়ে যাবে। তিনি আরো বলেণ, আমি তাদের সুখে-দু:খে পাশে থেকে কাজ করে যাব এবং তাদের ন্যায্য ও যৌক্তিক দাবীর সাথে আমি একমত।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares