Main Menu

নবীনগরের কালঘড়ায় বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ

+100%-

নবীনগর উপজেলার রসুল্লাবাদ ইউনিয়নের কালঘড়া গ্রামে প্রায় দুই হাজার গরীব ও অসহায় রোগীর মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ওষুধ বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত কালঘড়া হাফিজ উল্লাহ উচ্চ বিদ্যলয় প্রাঙ্গণে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের কনসালটেন্টে (শিশু) ডাঃ মোহাম্মদ মনির হোসেনের ব্যক্তিগত উদ্যোগে এই বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ওষধু বিতরণ করা হয়। এ কার্যক্রমের উদ্বোধন করেন নবীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাদেক মিয়া।
এ উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় বক্তব্য রাখেন, নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, রসুল্লাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আকবর, জেলা সদর হাসপাতালের কনসালটেন্ট (রেডিওলজি এন্ড ইমেজিং) ডাঃ মোঃ হানিফ, কনসালটেন্ট (শিশু) ডাঃ মোহাম্মদ মনির হোসেন, ডাঃ সুলতান আহমেদ প্রমুখ।
আলোচনা সভা শেষে ডাঃ মোহাম্মদ মনির হোসেন, ডাঃ ফারহানা খান, ডাঃ মোঃ জুনাইদুর রহমান লিখন, ডাঃ সায়েম আহমেদ, ডাঃ মোহাম্মদ আল-আমিন, ডাঃ সুলতান আহমেদ, ডাঃ মোঃ হানিফ, ডাঃ মোঃ আনোয়ারুল হক (শ্যামল), ডাঃ আয়েশা সিদ্দিকা, ডাঃ তাওহিদুর রহমান হামিম, ডাঃ আওয়াতিফ ইবনে মতিন, ডাঃ তামান্না তাজরী, ডাঃ নাঈমা আক্তার, ডাঃ তানজিম হাছান রিফাত ও ডাঃ সাদ্ সুলতান রোগীদের মধ্যে চিকিৎসা সেবা প্রদান করেন।
উল্লেখ্য, নবীনগর উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আসা প্রায় দুই হাজার গরীব ও অসহায় রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ওষুধ বিতরণ করেন।প্রেস বিজ্ঞপ্তি






Shares