Main Menu

নবীনগর পৌর এলাকার যানজট নিরসনে উদ্যোগ নিয়েছে মেয়র

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার যানজট নিরসনে মাঠে নেমেছেন মেয়র এড. শিব শংকর দাস। আজ মঙ্গলবার সকাল থেকে সারা দিন ব্যাপী নবীনগর সদর বাজারের বিভিন্ন সরকের ফুটপাত দখল করে অবৈধ ভাবে গড়ে উঠা ব্যবসায়ীদের উচ্ছেন করেন তিনি। এছাড়াও পৌরসভার অনুমদন বিহীন বেশ কিছু গাড়ি জব্দ করা হয়। এবং পাশাপাশি এলাকার রিক্সা থেকে বিকট শব্দের হর্ণ অপসারন করেন। এ সময় উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির, কাউন্সিলর মো. আবু সায়েদ,ক্রাউন্সিলর গণি চাঁন মকসুদ, সাংবাদিক গৌরঙ্গ দেবনাথ অপু, পৌরসভার লাইসেন্স ইন্সপেক্টর মো. গিয়াস উদ্দিন,সমাজ সেবক পুতুল বেগম, আওয়ামীলীগ নেতা নূরে আলম,অমর ফারুক প্রমুখ।

এদিকে স্থানীয় নবীনগর সদর বাজারের ব্যাবসায়ীরা মেয়রের যানজট নিরসনের উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, এর আগেও পৌর কর্তৃপক্ষ এই যানজট নিরসনে পূর্বে অনেক সময় নানা ধরনের পদক্ষেপ গ্রহণ করলেও তা স্থায়ী হয়নি। ফলে সমস্যা থেকেই যাচ্ছে। আমরা আশা করি নবীনগর পৌরসভার নবনিয়োযুক্ত মেয়রএড. শিবশংকর এই যানজট নিরসনের সমস্যার অভিযানে সফল হবেন।

এ বিষয়ে নবীনগর পৌরসভার মেয়র এড.শিব শংকর দাস বলেন, যানজট নবীনগর পৌর সভার একটি প্রধানতম একটি সমস্যা।এ বিষয়ে আমরা বিভিন্ন প্রদক্ষেপ হাতে নিয়েছি। আশাকরি এখন থেকে নবীনগর পৌরসভায় আর কোন যানজট থাকবে না। পৌর কর্তৃপক্ষ সার্বক্ষণিক যানজট নিরসনে কাজ করে যাচ্ছে।






Shares