Main Menu

নবীনগর উপজেলা পরিষদের গেইটের ভুল শব্দ সংশোধন

+100%-

মিঠু সূত্রধর পলাশ : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ একরামুল সিদ্দিকের উদ্যোগে উপজেলা পরিষদের প্রধান গেইট সংস্কার সহ ভুল শব্দ সংশোধন করা হয়েছে। সোমবার সরেজমিনে গিয়ে দেখা গেছে উপজেলা পরিষদের গেইট সংস্কার করে নতুন রং ও গেইটে “উপজেলা পরিষদ কার্যালয়, নবীনগর, বি-বাড়ীয়া” লেখাটি বাদ দিয়ে নতুন করে “উপজেলা পরিষদ, নবীনগর, ব্রাহ্মণবাড়িয়া” লেখা নতুন করে সংযুক্ত করা হয়েছে।

দীর্ঘদিন যাবত বিভিন্ন গণমাধ্যম, সোস্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে অনেক লোখালেখি করেও নবীনগর উপজেলা পরিষদ গেইটে থাকা জেলার নাম ব্রাহ্মণবাড়িয়ার স্থলে “বি-বাড়ীয়া” লেখাটি কোনভাবেই পরিবর্তন করাতে পারেনি উপজেলাবাসী। অবশেষে উপজেলাবাসীর দীর্ঘদিনের দাবীর পেক্ষিতে উপজেলা পরিষদের গেইটে জেলার নাম “বি-বাড়ীয়ার পরিবর্তে ব্রাহ্মণবাড়িয়া” সংযুক্ত সহ গেইটটি সংস্কার করা হয়। সংস্কারকৃত গেইটের একটি ছবি উপজেলা নির্বাহী কর্মকর্তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট করলে সোস্যাল মিডিয়াসহ উপজেলার সর্বমহলে তিনি ব্যাপক প্রশংসা পান।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ একরামুল সিদ্দিক বলেন, বিষয়টি আমার কাছে দৃষ্টিকটু মনে হয়েছে, তাই ভুল শব্দটি পরিবর্তন সহ গেইটটি সংস্কার করা হয়েছে।






Shares