Main Menu

নবীনগরে ছিনতাই হওয়া কাভার্ডভ্যান সহ আটক ৩

+100%-


মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: কুমিল্লার ক্যান্টনমেন্ট এলাকা থেকে ছিনতাই হওয়া সাড়ে সাত হাজার পিছ সোয়েটার ভর্তি একটি কাভার্ড ভ্যান সহ তিন ছিনতাইকারিকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলেন,বরিশালের গেšরনদী উপজেলার উল্টর বিজয়পুররের দেওয়ান মির্জার ছেলে মো. সোহাগ (২১),ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের পার্ক গেহুারিয়া এলাকার আব্দুল ছাত্তার শরীফের ছেলে মিঠু শরিফ(৩৩) ও গাইবান্ধার বাদিয়া খালির ফরহাদ মিয়ার ছেলে মো. জাহিদ মিয়া(৩০)।
নবীনগর থানার ওসি মো. আমিনুর রশীদ বিষয়টির নিশ্চিত করে জানান, গত মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) ভোর রাতে কুমিল্লার ক্যান্টারমেন্ট এলাকার ঢাকা –চট্টগ্রাম মহাসরক থেকে সারে সাত হাজার পিছ সোয়েটার ভর্তি একটি কাভার্ডভ্যান ছিনতায় হয়।এসময় কাভার্ডভ্যান চালক ও তার সহযোগীকে হাত-পা বেঁধে ছিনতাইকারিরা তাদের সঙ্গে নিয়ে যায়। সোয়েটারগুলি নামানোর জন্য বুধবার সরাদিন কাভার্ডভ্যানটি নিয়ে ছিনতাইকারিরা কিশোরগঞ্জ,ভৈরব ও ব্রাহ্মণবাড়িয়া বিভিন্ন স্থানে ঘোরে। তিনি আরো জানান, সোয়েটার গুলি কোথাও নামানোর সুযােগ না পেয়ে রাতে কাভার্ডভ্যানটি নবীনগরে নিয়ে যায় ছিনতাইকারীরা।  পথে উপজেলার শ্যামগ্রাম এলাকায় কাভার্ডভ্যানের তেল শেষ হয়ে গেলে সোয়েটার গুলো নামানোর চেষ্টা করে ছিনতাইকারিরা। এসময় সন্ধেহ হলে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে খবর দেয়। পরে কাভার্ডভ্যান থেকে হাত-মুখ বাঁধা অবস্থায় চালক ও তার সহযোগীকে উদ্ধার করে পুলিশ।






Shares