Main Menu

নবীনগরে গৃহবধূর লাশ উদ্ধার !

+100%-

মিঠু সূত্রধর পলাশ , নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্রীরামপুর গ্রামের সুমি আক্তার (২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (০৩/১১) সন্ধ্যায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। শ্বশুর বাড়ির লোকজন এটিকে আত্মহত্যা বললেও, ওই গৃহবধূর বাবার বাড়ীর লোকজন এটিকে পরিকল্পিত হত্যা বলে অভিযোগ করেছেন।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, উপজেলার শ্রীরামপুর গ্রামের সাহেব আলীর ছেলে জয়নাল মিয়ার সঙ্গে পাশ্ববর্তী মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর এলাকার হোসেন মিয়ার মেয়ে সুমি আক্তারের বিয়ে হয়। তাদের এক বছরের একটি পুত্র সন্তান রয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরের পর সুমিকে তার ঘরে ঝুলন্ত অবস্থায় দেখে প্রতিবেশীরা। পরে বাড়ির লোকজন তাকে নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সুমির পরিবারের লোকজনের অভিযোগ, স্বামীর বাড়ির লোকজন সুমিকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করছে।

তবে স্বামীর বাড়ির লোকজন বলছেন, পারিবারিক কলহের জেরে সুমি নিজেই অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। নবীনগর থানার এস আই শেখ আজিজুর রহমান বলেন, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরই বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।






Shares