Main Menu

নবীনগরে গৃহবধু খুনের দুদিন পর ঘাতকের আত্মসমর্পণ

+100%-

মিঠু সূত্রধর পলাশ নবীনগর প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নিলখি গ্রামে আকলিমা বেগম (২৪) নামের এক গৃহবধূ খুনের ঘটনায় পালিয়ে থাকা ঘাতক বখাটে যুবক মনির হোসেন (২৮) অবশেষে আদালতে আত্মসমর্পণ করেছে। গত বৃহস্পতিবার বিকেলে আদালতে আত্মসমর্পণ করেন মনির। পরে পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে ঘাতক মনিরের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
পুলিশ জানায়, সলিমগঞ্জের নিলখি গ্রামের লিটন মিয়ার স্ত্রী ও এক সন্তানের জননী আকলিমা ঘটনার সময় রাতের খাবার খাচ্ছিলেন। গত সোমবার রাত আনুমানিক আটটার দিকে এলাকার চিহ্নিত মাদকবসেবী ও বখাটে মনির হোসেন আচমকা ঘরে ঢুকে ওই গৃহবধূকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।সে সময় অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ঘটনাস্থলেই আকলিমা মৃত্যুর কোলে ঢলে পড়ে। খবর পেয়ে সলিমগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
স্থানীয় সূত্র জানায়, নিহত গৃহবধূর সাথে তার স্বামীর পারিবারিক নানা ঘটনায় মনোমালিন্য ছিলো। বখাটে মনির সেই সুযোগে ওই গৃহবধূর সঙ্গে একটি সম্পর্ক গড়ে তুলেছিলেন।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার ওসি রনোজিত রায় জানান, ‘ঘটনার পরপরই ঘাতককে গ্রেপ্তারে বিভিন্ন জায়গায় অভিযান চালায় পুলিশ। এ অবস্থায় মনির বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ায় গিয়ে আদালতে সারেন্ডার করেন। পরে পুলিশের আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ আদালত মনিরের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।”






Shares