Main Menu

নবীনগরে গৃহবধুকে নৃশংসভাবে হত্যা করেছে স্বামী

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে পারিবারিক কলহের জেরে রিয়া মনি (২২) নামে এক গৃহবধূর গোপনাঙ্গে ধান-চালের পোকা নিধনকারী বিষাক্ত ‘কেড়ির বড়ি’ ঢুকিয়ে নৃশংসভাবে হত্যা করেছে পাষণ্ড স্বামী নেয়ামতুল্লাহ বাবু (২৭)। শুক্রবার (২১ জানুয়ারি) সকালে উপজেলার নোয়াগাঁও গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত রিয়া মনির মা মাজেদা বেগমের অভিযোগের ভিত্তিতে শুক্রবার দুপুরে ঘাতক স্বামীকে গ্রেপ্তার করে নবীনগর থানার পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রীর গোপনাঙ্গে কৌশলে একটি কেড়ির বড়ি ঢুকিয়ে দেয় তার স্বামী নেয়ামতুল্লাহ বাবু। পরবর্তীতে শুক্রবার সকালে রিয়া মনি ঘুম থেকে উঠে ছটফট ও বমি করলে স্থানীয় লোকজন টের পেয়ে তাকে দ্রুত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করলে তার মৃত্যু হয়। পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে সুকৌশলে পাষণ্ড স্বামী শারীরিক সম্পর্ক করার সময় যৌনাঙ্গে কেরি বড়ি (বিষ) ঢুকিয়ে দেয়। এতে ভোর অনুমান ৫টায় ভিকটিম রিয়ামনি ঘুম থেকে উঠে অনবরত বমি কর সহ ছটফট করতে থাকলে স্থানীয় লোকজন রিয়া মনিকে চিকিৎসার জন্য দ্রুত ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যায়। ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল অনুমান ১০টায় তার মৃত্যু হয়। সংবাদ পেয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার এসআই ওমর ফারুক ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে গিয়া রিয়া মনির লাশের সুরতহাল প্রস্তুত করেন। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেন।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আমিনুর রশিদ জানান, পাষণ্ড স্বামী গ্রেপ্তার হওয়ার পর প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছেন এ ঘটনায় নবীনগর থানায় নিহতের মা মাজেদা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামি নেয়ামত উল্লাহকে গ্রেফতার করে ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।






Shares