Main Menu

এক লাখ টাকা নগদ দিলেন এমপি বুলবুল

নবীনগরে গুণী শিক্ষক বিমল কান্তি গুহকে কালের কণ্ঠের ব্যতিক্রমী সংবর্ধনা

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি::  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয়ের (সাবেক পাইলট উচ্চ বিদ্যারয়) অবসরপ্রাপ্ত গুণী শিক্ষক বিমল কান্তি গুহকে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে সংবর্ধনা দিলো দৈনিক কালের কণ্ঠ। মঙ্গলবার সন্ধ্যায় এক ব্যতিক্রমী আয়োজনে স্থানীয় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

কালের কণ্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় নব নির্বাচিত সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংবর্ধিত ওই গুণী শিক্ষকের হাতে সম্মাননা ক্রেষ্ট ও সম্মাননা পত্র তুলে দেন। পাশাপাশি তাঁকে একটি উত্তরীয়ও পড়িয়ে দেয়া হয়। এসময় প্রধান অতিথি তাঁর ব্যক্তিগত তহবিল থেকে গুণী ওই শিক্ষকের হাতে নগদ এক লাখ টাকা তুলে দেন। এসময় হলভর্তি কয়েকশ দর্শক দাঁড়িয়ে তুমুল করতালির মাধ্যমে আলোকিত ওই শিক্ষকের প্রতি শ্রদ্ধা নিকেদন করেন।
জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে শুরু হওয়া ওই নান্দনিক অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ হালিম, উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, সহকারি কমিশনার (ভূমি) জেপি দেওয়ান, জেলা পরিষদ সদস্য মো. বোরহান উদ্দিন, ওসি রনোজিত রায়, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট শিব শংকর দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার, নবীনগর মহিলা কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্টাচার্য, ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আরজু। বক্তব্য রাখেন নবীনগর আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডভোকেট বিনয় চক্রবর্তী, নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক কাজী ওয়াজেদ উল্লাহ জসীম, নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক কাউছার বেগম, বিশিষ্ট বাচিক শিল্পী ও সাংবাদিক মনির হোসেন প্রমুখ।
পরে মনোজ্ঞ এক সঙ্গীতানুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বিটিভির বিখ্যাত কণ্ঠশিল্পী নবনিতা রায় বর্মন, সীমু সাহা ও অর্পিতা দেবনাথ। আবৃত্তি করেন মিনাক্ষী গুহ, মনির হোসেন ও প্রদীপ আচার্য।
পুরো অনুষ্ঠানটির গ্রন্থনা, পরিকল্পনা ও সঞ্চালনায় ছিলেন অনুষ্ঠানের উদ্যোক্তা কালের কণ্ঠের নবীনগর প্রতিনিধি ও স্থানীয় সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক গৌরাঙ্গ দেবনাথ অপু।






Shares