Main Menu

কসবায় ইসলামী ছাত্রসেনার ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

+100%-

সমাজ ও রাষ্ট্রে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে রাসুল(সাঃ) যে উদ্দেশ্য নিয়ে হিলফুল ফুজুল সংগঠন প্রতিষ্ঠা করেছিলেন। আজ রাসুল(সাঃ)’র সে মহত উদ্দেশ্য প্রায় বিলুপ্তির পথে। সংগঠনের নামে আজ কথিপয় স্বার্থত্যাগী মানুষ তাদের স্ব-স্ব স্বার্থ পুরন করার নিমিত্তে রাসুল(সাঃ)’র আদর্শ ভুলে তাদের মনগড়া আদর্শে রাজনীতি করছে। আর তাই সমাজ ও রাষ্ট্রে শৃঙ্খলা নষ্টের মাধ্যমে প্রতিটি মানুষের জীবন ও সম্পদ ক্ষয় ক্ষতি হচ্ছে। তাই রাসুল(সাঃ)’র হিলফুল ফুজুল সংগঠন প্রতিষ্ঠার উদ্দেশ্য বাস্তবায়ন করে আজ সমাজ ও রাষ্ট্রে শান্তি প্রতিষ্ঠা করার জন্য বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার কোন বিকল্প নেই।

আর রাসুল(সাঃ)’র সেই আদর্শ বাস্তবায়ন করার লক্ষ্য নিয়ে ১৯৮০ সালের ২১ জানুয়ারীর আজকের এইদিনে প্রতিষ্ঠিত হয়েছিল আহলে সুন্নাত ওয়াল জামা’আতের একক ছাত্র রাজনৈতিক সংগঠন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার। আজ সকাল ১০ ঘটিকায় বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কসবা উপজেলার উদ্যোগে আয়োজিত ছাত্রসেনার ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন শির্শক সেমিনারে বাংলাদেশ ইসলামী যুবসেনা কেন্দ্রীয় পরিষদের সদস্য যুবনেতা মাওলানা মিজানুর রহমান এ কথা বলেন।

উক্ত প্রতিষ্ঠাবার্ষিকী সেমিনারে সভাপতিত্ব করেন ছাত্রসেনা কসবা উপজেলার সভাপতি ছাত্রনেতা মোহাম্মদ উজ্জল হোসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলার সাবেক সভাপতি সৈয়াদ আবুল বাশার, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলার সিনিয়র সহ-সভাপতি সংগ্রামী ছাত্রনেতা মোহাম্মদ রফিকুল ইসলাম, জেলা সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মোহাম্মদ ইকবাল হোসাইন শাহ বাবুল, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখার সভাপতি ছাত্রনেতা মোহাম্মদ আবু তৈয়ব।

ছাত্রসেনা কসবা উপজেলার সাধারণ সম্পাদক ছাত্রনেতা হাফেজ মোহাম্মদ শফিকুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী যুবসেনা কসবা উপজেলার আহবায়ক খন্দকার মোহাম্মদ লিয়াকত আলী, যুগ্ম আহবায়ক মোহাম্মদ আবু হানিফ, ছাত্রসেনা কসবা উপজেলার সহ-সাধারণ সম্পাদক ছাত্রনেতা হাফেজ মোহাম্মদ আল আমিন, সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মোহাম্মদ আরিফ বিল্লাহ, অর্থ সম্পাদক মোহাম্মদ রাসেল আহমেদ, প্রচার সম্পাদক মোহাম্মদ মুহিবুল্লাহ, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক মোহাম্মদ আব্দর রহমান, মোহাম্মদ লোকমান হোসাইন, মোহাম্মদ  গোলাম কিবরিয়া, মোহাম্মদ আল-আমিন সহ প্রমুখ।প্রেস রিলিজ

 






Shares