Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযান:: ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী আটক ভ্রাম্যমান আদালত কর্তৃক ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড

+100%-

bgb061015ডেস্ক ২৪::১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের কসবা বিওপির টহল কমান্ডার নায়েক মোঃ এমদাদুল হক এর নেতৃত্বে অদ্য ০৬ অক্টোবর ২০১৫ তারিখ দুপুর ১২০০ ঘটিকায় কালিকাপুর সীমান্ত এলাকা হতে ০৩ বোতল ফেন্সিডিলসহ মোঃ শরিফ মিয়া (২৮) কে বডি ফিটিং অবস্থায় গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ শরিফ মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার খারপাড়া গ্রামের মোঃ আবদাল মিয়ার ছেলে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে বিজিবির উপস্থিতিতে ভ্রাম্যমান নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর আদালতে হাজির করা হলে আদালত তাকে ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন।

এছাড়া ১২ বিজিবি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন সীমান্ত এলাকায় অভিযান পরিচালন করে ৭৩ বোতল হুইস্কি এবং ১২ কেজি গাঁজা আটক করা হয়।

কুমিল্লা সেক্টরের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার এবং ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম সাথে যোগাযোগ করা হলে বিজিবির অভিযানে ০১ জন আসামী আটক সহ হুইস্কি, গাঁজা এবং বিভিন্ন প্রকার ভারতীয় মালামাল আটকের ব্যাপারে নিশ্চিত করেছেন। তিনি বলেন, যেহেতু মাদক দ্রব্য দেশ ও যুব সমাজকে অন্ধকারের দিকে ধাবিত করছে সেহেতু মাদক বিরোধী অভিযানে সকল সুশীল সমাজের নাগরিকদের এগিয়ে আসার আহব্বান জানান এবং মাদকের সাথে সম্পৃক্ত সকল অপরাধীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি ব্যবস্থা গ্রহনের ক্ষেত্রে সার্বিক সহযোগীতা কামনা করেন।






Shares