Main Menu

বিজয়নগরে পুলিশ-বিএনপি-আ’লীগের ত্রিমুখী সংঘর্ষে পুলিশসহ আহত-১০,রাবার বুলেট-টিয়ারশেল নিক্ষেপ

+100%-

 

 

প্রতিনিধি : বিজয়নগরে হরতাল চলাকালে কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ করে গাড়ী ভাংচুরের সময় পুলিশের সাথে বিএনপি নেতা-কর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। পরে আওয়ামীলীগের নেতা-কর্মীদের সাথেও বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষ হয়। সংঘর্ষে ২ পুলিশ সদস্যসহ ১০জন আহত হয়। এ সময় পুলিশ ৭ রাউন্ড শর্টগানের গুলি এবং ১ রাউন্ড টিয়ারশেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় রাকিব এবং আল মামুন টুটন দু’জন হরতাল সমর্থককে গ্রেপ্তার করে পুলিশ।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার হরতাল চলাকালে উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজ মাষ্টার, উপজেলা বিএনপি নেতা ইকবাল মাষ্টারের নেতৃত্বে একটি মিছিল এসে চান্দুরা ডাক বাংলোতে অবস্থান নেয়। পরে তারা কুমিল্লা-সিলেট মহাসড়কে অবরোধ করে ২টি সিএনজি চালিত অটোরিকসা ভাংচুর করে ও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পুলিশ এ সময় তাদেরকে বাঁধা দিলে পুলিশের সাথে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বাঁধে। পরে আওয়ামীলীগের নেতা-কর্মীরা সেখানে গেলে তাদের সাথেও সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে ২ পুলিশ কনস্টেবল সহ ১০জন আহত হয়। পুলিশ ৭ রাউন্ড শর্টগানের গুলি ও ১ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থল থেকে ২ পিকেটারকে গ্রেপ্তার করা হয়।
এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী সংঘর্ষের কথা স্বীকার করে বলেন, সংঘর্ষে ২ পুলিশ সদস্য আহত হয়েছে। তিনি বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৭ রাউন্ড শর্টগানের গুলি ও ১ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ২ পিকেটারকে গ্রেপ্তার করে।






Shares