Main Menu

শেরপুরে মাহেন্দ্র ট্রাক্টর কোম্পানীর সহকারী প্রকৌশলীর লাশ উদ্বার

+100%-

মনিরুজ্জামান পলাশ : ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের শেরপুর এলাকা থেকে কাজী মো: ফিরোজ (৩৫) নামের মাহেন্দ্র ট্রাক্টর কোম্পানীর এক সহকারী প্রকৌশলীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সাড়ে ১২টার দিকে সদর থানা পুলিশ শেরপুর এলাকার রফিকুল ইসলামের বহুতল ভবনের নীচ তলায় ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করে। মাহেন্দ্র ট্রাক্টর কোম্পানীর ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ অঞ্চলের সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত থাকা ফিরোজ ফেনী জেলার ধর্মপুর গ্রামের ফজলুল হকের ছেলে।

 

পুলিশ, এলাকাবাসী ও মাহেন্দ্র ট্রাক্টর কোম্পানীর ব্রাহ্মণবাড়িয়া কার্যালয় সূত্রে জানা যায়, সকাল থেকে কাজী মো: ফিরোজের মুঠোফোনে অনেকবার কল আসছিল। মুঠোফোনে অনেকবার রিং হলেও কেউ ফোন ধরেননি। বেলা ১২টা পর্যন্তও  ফোন না ধরায় এবং ঘরের দরজা না খুলার কারণে অফিসের লোকজন ও এলাকাবাসী উদ্বিগ্ন হয়ে পড়েন। পরে এলাকাবাসী ও অফিসের কর্মকর্তারা  সদর থানা পুলিশকে বিষয়টি জানান। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করলে বিছানায় তাঁর লাশ পড়ে থাকতে দেখেন। ময়নাতদন্তের জন্য পুলিশ লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠান ।
মাহেন্দ্র ট্রাক্টর কোম্পানীর ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ অঞ্চলের বিপণন কর্মকর্তা মো: জাকারিয়া জানান, তিনি মো: ফিরোজের মূঠোফোনে একাধিকবার ফোন করছিলেন কিন্তু তিনি কল ধরেননি। পরে তিনি শেরপুর এলাকায় আসেন এবং বিষয়টি পুলিশকে অবগত করেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, এলাকাবাসীর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছি। ফিরোজের ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করি এবং তার লাশ উদ্বার করি। তবে প্রাথমিকভাবে মনে হয়েছে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে। কারন তার শরীরে কোন ধরনের চিহ্ন বা ক্ষত পাওয়া যায়নি। মৃত্যুর আসল কারণ জানতে তার লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে তার মৃত্যুর কারন বলা যাবে।






Shares