Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার ৫ উপজেলায় ১২ ঘন্টা বিদ্যুৎ থাকবেনা

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরসহ চার উপজেলায় মঙ্গলবার সকাল ছয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। ব্রাহ্মণবাড়িয়া জেলা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো. শাহাজান তালুকদার বিষয়টি নিশ্চিত করেন।
পল্লী বিদ্যুৎ অফিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১০ মার্চ) ব্রাহ্মণবাড়িয়ার দাতিয়ারা ১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্রের আপগ্রেডেশন কাজের জন্য মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত বিদ্যুৎ সরহরাহ বন্ধ থাকবে। নাসিরনগর, কসবা, বিজয়নগর, আখাউড়া উপজেলাসহ জেলা সদরের কিছু কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এ নিয়ে সোমবার সকাল থেকে উপজেলাগুলোর বিভিন্ন এলাকায় মাইকিং করে বিদ্যুৎ না থাকার বিষয়টি সাধারণ মানুষকে অবহিত করা হচ্ছে।
জেলা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো. শাহাজান তালুকদার জানান, দাতিয়ারার ৩৩ কেভি উপকেন্দ্রে কিছু যান্ত্রিক ত্রুটির কারণে জেলা সদরসহ চারটি উপজেলায় সকাল ছয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত বিদ্যুৎ সঞ্চালন লাইন বন্ধ থাকবে। সে জন্য প্রতিটি উপজেলার জোনাল ও সাব জোনাল অফিসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের বলা হয়েছে সংশ্লিষ্ট এলাকায় বিদ্যুৎ না থাকার বিষয়টি মাইকিং করে জানিয়ে দিতে।






Shares