Main Menu

বিএনপির বহিষ্কৃত নেতা একরামুজ্জামান পেলেন ‘কলার ছড়ি’

+100%-

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া- ১ (নাসিরনগর) আসনের স্বতন্ত্র প্রার্থী সদ্য বহিষ্কৃত বিএনপির চেয়ারপারসন বেগাম খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ এ কে একরামুজ্জামান পেয়েছেন ‘কলার ছড়ি’ প্রতীক।

সোমবার (১৮ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে তাকে এ প্রতীক বরাদ্দ দেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. হাবিবুর রহমান। তার প্রতীক ঘোষণার পরপরই নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উচ্ছাস লক্ষ্য করা যায়।

এ বিষয়ে সৈয়ক এ কে একরামুজ্জামান বলেন, নির্বাচনের একটি সুন্দর পরিবেশ রয়েছে। আমি আশা করি সুন্দর পরিবেশেই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন নিয়ে ভোটারদের মাঝে ভালো প্রতিক্রিয়া রয়েছে। আশাবাদী বাংলাদেশের ইতিহাসে এবার নাসিরনগরে সবচেয়ে বেশি ভোটার উপস্থিতি হবে।

এছাড়াও তিনি কলার ছড়ি প্রতীক পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, কলার ছড়ি আমার প্রতীক। ভোটারদের প্রতি আমার আহ্বান থাকবে আপনার কলার ছড়ি প্রতীকে ভোট দিয়ে নাসিরনগরের উন্নয়ন ও শান্তি শৃঙ্খলাসহ নিরাপদ নাসিরসগর বুঝে নিবেন।

উল্লেখ্য, গত ২৭ নভেম্বর আরএকে সিরামিকসের ব্যবস্থাপনা পরিচালক একরামুজ্জামানের পক্ষে মো. বকুল মিয়া নামে দলীয় এক কর্মী ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এ ঘটনায় পরদিন (২৮ নভেম্বর) বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পদ এবং দলের প্রাথমিক সদস্যের পদ থেকে একরামুজ্জামানকে বহিষ্কার করে কেন্দ্রীয় বিএনপি।






Shares