Main Menu

নাসিরনগরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী সভা অনুষ্ঠিত

+100%-

ng
নাসিরনগর সংবাদদাতা ॥ শিক্ষা মন্ত্রনালয়ের আহবানে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসাবে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আজ শনিবার জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী সচেতনা সৃষ্টি ও বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়মিত উপস্থিতি নিশ্চিতকরণ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।“সন্ত্রাস নয় শান্তি চাই,শঙ্কামুক্ত জীবন চাই” এই শ্লোগানকে সামনে রেখে সিংহগ্রাম বিজয়লক্ষী উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে জঙ্গীবাদ ও সন্ত্রাস প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিজয়লক্ষী স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পৃথ্বিশ রঞ্জন পোদ্দারের সভাপতিত্বে প্রভাষক সৈয়দ তানভীর আব্বাস ও জয়চন্দ্র দাসের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার। বিশেষ অতিথি ছিলেন দাতা সদস্য হরেন্দ্র সাহাজী,ইউপি সদস্য বীরেশ্বর সরকার,জিয়াউর রহমান,সাবেক মেম্বার বাশি বিশ্বাস,পিটিএ সভাপতি উত্তম কুমার সরকার,পরিচালনা কমিটির সদস্য রেবতী মোহন সরকার ও রতন সাহাজী।

ng1এদিকে গোর্কণ সৈয়দ ওয়ালী উল্লাহ স্কুল এন্ড কলেজের উদ্যোগে জঙ্গীবাদ ও সন্ত্রাস প্রতিরোধে আলোচনা সভার আয়োজন করা হয়। স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাসান খানের সভাপতিত্বে শিক্ষক প্রদীপ চন্দ্র দাসের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন,সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ নওশাদ উল্লাহ,ব্রিিেনয়া ইউনিভারসিটির চেয়ারম্যান সৈয়দ মোঃ এহসান, স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সঞ্জীব দেব,পরিচালনা কমিটির সদস্য মাহবুবুর রহমান,নাছির আহমেদ,আবুল কাসেম,রুবিনা আক্তার, ব্যাংকার সৈয়দ সালাউদ্দিন মুকুল,হুমায়ুন রেজা চৌধুরী,বকুল চৌধুরী ও শিক্ষার্থী কাজী তানিয়া আকতার প্রমূখ।

এছাড়াও নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়, কুন্ডা উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে জঙ্গীবাদ ও সন্ত্রাস প্রতিরোধে আলোচনা সভার আয়োজন করে। আলোচনা সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী,শিক্ষক,অভিভাবকসহ এলাকার বিশিষ্টবর্গ অংশ গ্রহন করেন। সভায় বক্তারা জঙ্গীবাদী আক্রমন থেকে দেশকে রক্ষার জন্য সকল শিক্ষক-ছাত্র ও জনগণকে সজাগ থাকার আহ্বান জানান।






Shares