Main Menu

চাঁদাবাজি মামলায় ওসি গিয়াসের আত্মসমর্পণ। আদালতের ভৎসর্না

+100%-
প্রতিনিধি: মঙ্গলবার আদালতে আত্মসমর্পণ করেছেন সরাইল থানার সাবেক ওসি গিয়াস উদ্দিন।  চাঁদাবাজি মামলায় গত ৯ জুন আদালত চাদাবাজির মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। সিআর ২১৭/১৩ মামলায় প্যানেল কোড এর ৩২৩/৩৮৫ ধারার অপরাধে ওসি গিয়াস উদ্দিন এর বিরুদ্ধেআদালত অভিযোগ আমলে নেন এবং গ্রেপ্তারী পরোয়ানা জারী করেন।
উল্লেখ্য ,২০১২ সালের ১৩ অক্টোবর সরাইল উপজেলা সদরের নোয়াগাও গ্রামের মনির হোসেন এর নামক যুবককে ওসি গিয়াস উদ্দিন থানায় আটক করে নির্যাতন করে এবং তার পরিবারের কাছ থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। চাদা না দেয়ায় একটি চুরির মামলায় জড়িয়ে ঐ যুবককে জেল হাজতে প্রেরন করেন । এ ঘটনায় ১৪ অক্টোবর ২০১২ তারিখে যুবকের মা রাশিয়া বেগম বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশয়াল ম্যাজিষ্ট্রট ২য় আদালতে সরাইল থানার তৎকালীন ওসি গিয়াস উদ্দিন এর বিরুদ্ধে মামলা করেন।

ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুর রহমান সিদ্দিকের আদালতে আত্মসমর্পণ করে শারিরীক অসুস্থতার কথা জানান এবং জামিন প্রার্থনা করেন। বিজ্ঞ আদালত তাকে ভৎসর্না করেন এবং অস্থায়ী জামিন দেন।
মামলা পরিচালনায় নিয়োজিত বাদীপক্ষের  আইনজীবী মো. নূরুজ্জামান লস্কর তপু জানান, তার আচরণগত ত্রুটির কারণে বিজ্ঞ আদালত তাকে তিরস্কার ও ধিক্কার জানায় এবং তার অস্থায়ী জামিন মঞ্জুর করেন।






Shares