Main Menu

সরাইলে ফেসবুক লাইভে এসে মাদকাসক্ত যুবকের আত্মহত্যা

+100%-

সরাইলে ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেছে মাদকাসক্ত এক যুবক। বুধবার (৮ নভেম্বর) বিকেলে উপজেলার সাগরদীঘি (পূর্ব পাড়া) এলাকায় এ ঘটনা ঘটে। মৃত জুম্মান খাঁ (৩৫) উপজেলার মোগলটুলা এলাকার রমজান খাঁ’র ছেলে। জুম্মান উপজেলার সাগরদীঘি (পূর্ব পাড়া) মীর হেলালের বাড়িতে ভাড়া বাসায় বসবাস করতেন।

জানা যায়, জুম্মান নেশাগ্রস্ত ছিলেন। সে মাদক কেনা-বেচার সাথেও জড়িত ছিলো। তার বিরুদ্ধে সরাইল থানায় মাদক মামলা রয়েছে। তার স্ত্রীও মাদক কেনা-বেচাতে জড়িত। মাদক কেনা-বেচার কারণে জুম্মানের সাথে তার বাবা-মা ও কোন আত্মীয় স্বজনের সাথে যোগাযোগ ছিলো না। সে তার স্ত্রীকে নিয়ে উপজেলার সাগরদীঘি (পূর্ব পাড়া) এলাকার মীর হেলালের বাড়িতে ভাড়া বাসায় বসবাস করতো। জুম্মান প্রায় সময় হতাশায় ভুগতো। সেই হতাশা থেকে বিকেলে নিজ শোবার ঘরে ফেসবুকে লাইভে এসে সিলিং ফ্যানের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

সরাইল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, জুম্মান মাদকাসক্ত ছিলো। সে মাদক কেনা-বেচার সাথে জড়িত ছিলো। তার বিরুদ্ধে সরাইল থানায় মাদক মামলাও রয়েছে। বিকেলে নিজ শোবার ঘরে সিলিং ফ্যানের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সন্ধায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জানারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু দায়ের করা হবে।






Shares