Main Menu

সরাইলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে দেয়াল নির্মাণ

+100%-

মোহাম্মদ মাসুদ  সরাইল : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ইটের দেয়াল নির্মাণের অভিযোগ উঠেছে উপজেলা সদরের ইউনিয়নের নিজসরাইল গ্রামের মৃত সৈয়দ আল-আমিনের স্ত্রী মোছাঃ ফারকিন বেগম’র (৪৫) বিরুদ্ধে। অভিযোগ করেছেন তারই ভাসুরের ছেলে মৃত তোফাজ্জল আলীর ছেলে সৈয়দ রুবেল।

আদালতের নোটিশ থেকে জানা যায়, পিটিশন নং-১১১/২০২৪ এবং এবং বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালত, ব্রাহ্মণবাড়িয়া এর স্মারক নং-১৭২, তারিখ-৩১/০১/২৪ খ্রিঃ। ফৌজদারী কার্যবিধি ১৪৫ ধারা আদেশ জারি করা হয়েছে। আদালতের সেই আদেশ অমান্য করে সেখানে ইটের দেয়াল নির্মাণ করছেন ফারকিন বেগম।

এবিষয়ে মামলার বাদী সৈয়দ রুবেল জানান, ওই জায়গাটি আমাদের পৈত্রিক সম্পত্তি। আমাদের নামে নামজারিসহ যাবতীয় কাগজপত্র অনলাইন করা আছে। ওই জায়গাতে যেন কেউ না যাই বা কেউ দখল না করে বিজ্ঞ আদালতের নিষেধাজ্ঞা রয়েছে। সেই নিষেধাজ্ঞা অমান্য করে আমার চাচী ইটের দেয়াল তৈরি করছে। আমরা কিছু বললে আমাদের নামে চাঁদাবাজি ও নারীনির্যাতন মামলার ভয় দেখানো হয়।  এজন্য সৈয়দ রুবেল প্রশাসনের প্রতি আবেদন জানান প্রশাসন যেন এর সুস্থ একটি বিচার করেন।

এবিষয়ে ফারকিন বেগম বলেন, আমি কারো কোন জায়গা দখল করেনি। আমি আমার স্বামীর জায়গায় আছি। সেই জায়গায় কাজ করতে গেলে তারা বাধা দেয়। এখন কাজ বন্ধ রেখেছি।

এব্যপারে সরাইল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, আইন শৃঙ্খলা রক্ষার্থে বিজ্ঞ আদালত আদেশ দিয়েছেন। যাতে এই নালিশি ভূমিতে কেউ না যাই বা কোন স্থাপন স্থাপিত না করেন। এ ব্যাপারে আমরাও তাদেরকে নোটিশ করে জানিয়েছি। নালিশি ভূমিতে কাজ করার বিষয়টি শোনে আমরা সেখানে গিয়ে সাথে সাথে কাজ বন্ধ করছি। বর্তমানে কাজ বন্ধ রয়েছে।






Shares