Main Menu

সিএনজি চালিত থ্রি হুইলার সমূহ মহাসড়কে চলাচল বন্ধ:: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীকে অভিনন্দন

+100%-

গত ১ আগস্ট শনিবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা বাস মিনিবাস মালিক সমিতির মেড্ডাস্থ প্রধান কার্যালয়ে ব্রাহ্মণাবড়িয়া জেলা বাস মিনিবাস মালিক সমিতির অধীনস্থ ব্রাহ্মণবাড়িয়া লোকাল বাস পরিচালনা কমিটির মধ্যবর্তী সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
সভার শুরুতে বক্তাগণ বর্তমান সরকারের সড়ক পরিবহন ও সেত মন্ত্রীর নির্দেশক্রমে সমগ্র বাংলাদেশের মহাসড়কে সিএনজি চালিত থ্রি হুইলার চলাচল বন্ধের জন্য যে প্রজ্ঞাপন জারি করিয়াছেন তাহার জন্য মন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। বক্তাগণ আরো বলেন, সিএনজি চালিত থ্রি হুইলার সমূহ মহাসড়কে চলাচল বন্ধের জন্য যে প্রজ্ঞাপন জারি করা হইয়াছে তাহা যদি আরও আগে জারি করা হত তাহলে আমাদেরকে এত লাশের বোঝা বইতে হত না। বক্তাগণ উক্ত আদেশ বলা ও যথাযথ ভাবে পালন করার আহবান জানান।
জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া তার বক্তব্যে বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের গত ৮ জুন ২০১৫ তারিখের আহুত পরিবহন ধর্মঘট স্থগিত করার লক্ষ্যে স্থানীয় জেলা প্রশাসনের সহিত সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবন্দের সমন্বয়ে যে সভা অনুষ্ঠিত হয়েছিল তাতে জেলা প্রশাসন কর্তৃক চুক্তি ছিল যে, ৩১ জুলাই ২০১৫ তারিখের মধ্যে জেলায় চলাচলরত নাম্বার বিহীন সিএনজি চালিত থ্রি হুইলার সমূহ যদি তাহাদের নিজ নিজ গাড়ী রেজিষ্ট্রেশন না করে তাহলে জেলার সড়ক মহাসড়কে নাম্বার বিহীন কোন সিএনজি চালিত থ্রি হুইলার চলতে দেওয়া হবে না। তাই সাধারণ সম্পাদক উক্ত চুক্তি বাস্তবায়নের জন্য স্থানীয় জেলা প্রশাসনের প্রতি আহবান জানান এবং বর্তমানে জেলার মহাসড়কে যে অভিযান চলছে তার জন্য জেলা প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন। উক্ত সভায় সভাপতিত্ব করেন সভাপতিত্ব করেন মোঃ আবুল বাশার ও পরিচালনা করেন মোঃ নিয়ামত খান।প্রেস রিলিজ






Shares