Main Menu

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাটাই গ্রামে দু’গোষ্ঠীর সংঘর্ষ, আহত ৩০

+100%-

প্রতিবেদক : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই গ্রামে দু’গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে। এ সময় অন্তত পাঁচটি বাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাট করা হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে নাটাই বটতলী বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, বটতলী বাজারে একটি শিশুকে চড় দেওয়াকে কেন্দ্র করে গ্রামের চাঁন্দের গোষ্ঠী ও ছলিমের গোষ্ঠীর কয়েক’শ লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে চাঁন্দের গোষ্ঠীর দাঙ্গাবাজরা ছলিমের গোষ্ঠীর অন্তত পাঁচটি ঘরে অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাট চালায়।

এ ঘটনায় গুরুতর আহত ২৫ জনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর আহত তসলিম মিয়া (২২) নামে এক যুবককে ঢাকায় প্রেরণ করা হয়েছে।
সংঘর্ষে আহতদের মধ্যে ২৫ জনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন, হাকিম মিয়া (৪০), মলাই মিয়া (৪০), সাহেদ মিযা (৪৫), উজ্জল মিয়া (৪৫), জোবায়ের মিয়া (৩৫), শাহ আলম (৩৫), আবু নাসের (৩৫), শিপন মিয়া (৩০), রুবেল মিয়া (৩০), মোরতাজ মিয়া (২৭), জাকির মিয়া (২৫), আলম মিয়া (২৫), আবুল হোসেন (২৫), জসীম মিয়া (২৪), মিল্টন মিয়া (২৩), আশিক মিয়া (২৩), জামাল মিয়া (২০), হাজেরা বেগম (৪৫) ও নাসিমা বেগম (১৮)।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শ্যামল চৌধুরী জানান, আহতদের বেশিরভাগই টেটাবিদ্ধ।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রব জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৫ রাউন্ড শর্টগানের গুলি ছোঁড়ে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে।






Shares