Main Menu

১১ ছাত্রলীগ নেতার মৃত্যু বার্ষিকীতে স্মৃতিসৌধ উদ্বোধন

+100%-

মাসুক হৃদয় : ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের উপনির্বাচনে নির্বাচিত সাংসদ র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সফরসঙ্গী হয়ে টুঙ্গীপাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত শেষে ঢাকায় ফেরার পথে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার সলিলদিয়া নামক স্থানে সড়ক দূর্ঘটনায় নিহত ব্রাহ্মণবাড়িয়ার ১১ছাত্রলীগ নেতাসহ ১২জনের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী আজ সোমবার পালিত হয়েছে।
দিবসটি উপলে ব্যাপক কর্মসূচী পালন করে জেলা ছাত্রলীগ। সকালে ১২ ছাত্রলীগ নেতাকর্মীর স্মরণে স্মৃতিসৌধ উদ্বোধন করা হয়েছে। পানি সম্পদ মস্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এ স্মৃতি সৌধ উদ্বোধন করেন।  
জেলা পরিষদের অর্থায়ানে ৩০ লাখ টাকা ব্যয়ে এ স্মৃতি সৌধ নির্মিত হয়। এসময় জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক এডভোকেট সৈয়দ এমদাদুল বারী, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও পৌরসভার মেয়র মো. হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর (অব.) জহিরুল হক খান উপস্থিত ছিলেন।
ছাত্রলীগ নেতাকর্মীর স্মরণে পরিবারের প থেকে মিলাদ, কোরআানখানি ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়েছে। পরে সরকারী  কলেজ প্রাঙ্গন থেকে জেলা ছাত্রলীগ একটি শোক র‌্যালী বের করে।






Shares