Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত কয়েক দফায় ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের শরীফপুর ও মিন্দালীপাড়ার লোকজনদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের বেশ কয়েকটি ঘরবাড়ি ও দোকানপাট ভাঙচুর চালিয়ে লুটপাট করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে মিন্দালীপাড়ার ইয়াকুব মিয়া মাদকাসক্ত হয়ে শরীফপুর গ্রামের ফজু মিয়ার দোকানে অতর্কিতভাবে হামলা চালিয়ে ভাঙচুর করে। এনিয়ে রাতেই দু’পক্ষের লোকজনদের মধ্যে সংঘর্ষ বাধে। এ ঘটনার জের ধরে বুধবার সকাল ১০টা থেকে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফা দফায় চলা সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হন। এছাড়া সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের বেশ কয়েকটি ঘর-বাড়ি ও দোকানপাটে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ইশতিয়াক আহমেদ জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।






Shares