Main Menu

ব্রাহ্মণাবড়িয়ায় বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

দেশে জঙ্গিবাদ দমন নিয়ে প্রশ্ন তোলার কোনো সুযোগ নেই : আইজিপি এ কে এম শহীদুল হক

+100%-

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, দেশে জঙ্গিবাদ দমন নিয়ে কোনো প্রশ্ন তোলার সুযোগ নেই। শতভাগ স্বচ্ছতা নিয়েই জঙ্গিবাদ দমন করা হচ্ছে। প্রতিটি অভিযানের সময় আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে জঙ্গিদের আত্মসর্পণের সুযোগ দেয়া হয়।

তিনি আরও বলেন, দেশে জঙ্গিবাদের ব্যাপকতা রয়েছে। জঙ্গিবাদ দমনে জাতীয় পর্যায়ে নতুন আরও একটি ইউনিট করা হচ্ছে। পশাপাশি জেলা পর্যায়েও জঙ্গিবাদ দমনে কাউন্টার টেররিজম ইউনিট হচ্ছে।

আজ শনিবার বিকালে ব্রাহ্মণাবড়িয়া জেলা পুলিশ লাইনে আয়োজিত বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগীতা উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এর আগে আইজিপি মহিলা পুলিশ ব্যারাকের উদ্বোধন করেন। ওই সময় উপস্থিত ছিলেন পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী মিসেস শামসুন্নাহার রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক (অপারেশন) উপমহাপরিদর্শক (ডিআইজি) সৈয়দ তৌফিক উদ্দিন আহমেদ, ডিআইজি (ক্রাইম) হুমায়ুন কবীর, জেলা প্রশাসক (ডিসি) রেজওয়ানুর রহমান, মুখ্য বিচারিক হাকিম মনির কামাল, পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমান, ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (র‍্যাব) অধিনায়ক কর্নেল শাহ আলী প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares