Main Menu

নাসিরনগরে র‌্যাব সদস্যদের ওপর মাদক ব্যবসায়ীদের হামলা:: হেরোইন-ইয়াবাসহ গ্রেপ্তার ৩

+100%-

নাসিরনগরে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। একই অভিযানে হেরোইন, ইয়াবা, মাদক বিক্রির টাকা ও মোবাইল উদ্ধার করা হয়েছে। এ সময় হামলায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

শুক্রবার রাত তিনটার দিকে উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ৩নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে রাতেই মাদক আইনে নাসিরনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন-আবু মিয়া(২৭) মো. বাহার মিয়া (২৮) ও সাত্তার মিয়া (৩২)। তারা উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা।

র‌্যাব জানায়, শুক্রবার রাত তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি টিম নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামের ঠাকুরবাড়ির পাশে আব্দুল হকের বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই বাড়ি থেকে দশ লাখ টাকা মূল্যের ১০০ গ্রাম হেরোইন, ২৩৫ পিস ইয়াবা, নগদ ২ লাখ ৮১ হাজার ৪৮৫ টাকা, বিশটি মোবাইল সেট, ২০টি সিম কার্ড, ৬টি ছুরি ও ৬টি টেঁট্টা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, র‌্যাব মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত দুইজন নারীকে আটক করলে তারা ‘ডাকাত’ বলে চিৎকার শুরু করেন। এ সময় আশপাশের লোকজন জড়ো হয়। পরে তাদের সাথে কথা-কাটাকাটির একপর্যায়ে এলাকাবাসী দেশীয় অস্ত্র নিয়ে র‌্যাবের উপর হামলা চালায়। এতে র‌্যাব সদস্য এএসআই বকুল হোসেন ও নায়েক তৌহিদুল ইসলাম টেঁট্টা বিদ্ধ হয়ে গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

র‌্যাব-১৯, হবিগঞ্জ ক্যাম্পের লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে নাসিরনগর থানায় হস্তান্তর করা হয়েছে। মাদক আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে।






Shares