Main Menu

গলফ খেললেন অসুস্থ এরশাদ!

+100%-

ডেস্ক ২৪ : অসুস্থতার নামে সম্মিলিত সামরিক (সিএমএইচ) হাসপাতালের ভিভিআইপি কেবিনে ভর্তি থাকলেও গলফ খেললেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মাদ এরশাদ।

শুক্রবার বিকাল ৪টার দিকে তিনি রাজধানীর আর্মি গলফ ক্লাব মাঠে প্রায় দেড় ঘণ্টা ধরে কড়া নিরাপত্তা ও গোপনীয়তার মধ্যে গলফ খেলেন বলে সরকারের একটি প্রভাবশালী গোয়েন্দা সংস্থা একটি অনলাইন বার্তা সংস্হাকে  নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, হাসপাতালের কেবিনে অলস সময় পার করতে করতে ক্লান্ত সাবেক এই সেনাশাসক গলফ খেলার ইচ্ছা পোষণ করেন। এরপর ঊর্ধ্বতন মহলের ছাড়পত্র নিয়ে তাকে গলফ খেলতে নিয়ে যাওয়া হয় মাঠে। এসময় অন্য কাউকে গলফ খেলার বিষয়ে অলিখিত নিষেধাজ্ঞা জারি করে মাঠ কর্তৃপক্ষ।

সূত্র আরো জানায়, খেলার সময় তাকে অসুস্থ রয়েছেন এমনটা মনে হয়নি। বেশ সাবলিলভাবে তিনি দেড় ঘণ্টা ধরে গলফ খেলেন। এসময় তিনি স্বাভাবিক ও হাসিখুশি ছিলেন।

উল্লেখ্য অনেক আগে থেকেই গলফ খেলতে পছন্দ করেন এরশাদ। তিনি গলফ খেলায় বেশ পারদর্শি।

এরশাদ নির্বাচনে না যাওয়ার ঘোষণা দিলেও রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টি নির্বাচনে যাচ্ছে। গুঞ্জন রয়েছে এরশাদ সরকারের সঙ্গে গোপন আতাত করে নাটক সাজিয়ে রওশনকে দিয়ে নির্বাচনে অংশগ্রহণের চাল চালছেন।

গত ১২ ডিসেম্বর রাতে বারিধারায় প্রেসিডেন্ট পার্ক থেকে র‌্যাব সাবেক সেনাশাসককে তুলে নিয়ে সিএমএইচে চিকিৎসার নামে ভর্তি করে। এসময় পার্টির পক্ষ থেকে দাবি করা হয়েছিল নির্বাচনে যেতে না চাওয়ায় তাকে জোর করে আটক করে চিকিৎসার নামে হাসপাতালে বন্দি করে রাখা হয়েছে।

যদিও সে সময় র‌্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছিল সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ অসুস্থ বোধ করায় র‌্যাবের সাহায্য চাইলে তাকে সিএমএইচে পৌঁছে দেয়া হয়।

এরপর সরকারের অনেক মন্ত্রী ও দায়িত্বশীল কর্মকর্তা  এবং আওয়ামী লীগসহ মহাজোটের একাধিক নেতা গণমাধ্যমকে বলেন এরশাদকে আটক করা হয়নি। অপর দিকে জাতীয় পার্টিসহ বিরোধীদলগুলো দাবি করে আসছে সরকার তাকে আটক করে রেখেছে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এরশাদের সঙ্গে দেখা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা গওহর রিজভী, এরশাদের স্ত্রী, সর্বদলীয় সরকারের স্বাস্থ্যমন্ত্রী ও জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য রওশন এরশাদ ও এরশাদের ভাই, সর্বদলীয় সরকারের বেসামরিক ও বিমানমন্ত্রী ও জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares