Main Menu

ইলিয়াসের পর সন্ধান নেই কামরুজ্জামান রতন!নিরুদ্দেশ ফখরুল

+100%-
রবিবার দিনগত রাতে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য কামরুজ্জামানকে পুলিশ গ্রেপ্তার করেছে। তবে পুলিশ স্বীকার করছে না। কামরুজ্জামানে স্ত্রী নুরে জান্নাত সারা রাত বিভিন্ন থানায় খোজ নিয়ে সন্ধান পাননি।
কামরুজ্জামানের স্ত্রী জানান,রাত পৌনে ১টার দিকে ডিবির পরিচয়ে পুলিশের একটি দল আমাদের বাসায় এসে আমার স্বামীকে গ্রেপ্তার করেছে। কিন্তু তাকে কোন থানায় নেয়া হয়েছে আমাদেরকে সে সম্পর্কে কোন কিছুই জানাচ্ছে না।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন,ভাই আমি অসহায়। আমার স্বামীর কোন সন্ধান পাচ্ছি না। আমি ডিবি কার্যালয়ে গিয়ে ছিলাম গ্রেপ্তারের ৫০ মিনিট পর কিন্তু তারা কোন সন্ধান দিতে পারেনি। রমনা ও তেজগাও থানায় যোগাযোগ করেও কোন তথ্য পাইনি।

থানায় কোন জিডি করেছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,মহাসচিবের সাথে ফোনে কথা হয়েছে। তিনি কর্মসূচি দিবেন।

বিএনপির যুগ্ম-মহাসচিব ও দপ্তর বিষয়ক সম্পাদক রুহুল কবির রিজভী বলেছেন,সরকারের বাহিনী আমাদের দলের নির্বাহী সদস্য কামরুজ্জামান রতনকে তুলে নিয়ে গেছে কিন্তু তারা তা স্বীকার করছে না।
তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন,দেশের মানুষের নিরাপত্তা দেয়া সরকারের কাজ হলেও বর্তমান সরকারের প্রধান কাজ যেন বিরোধীদলের মতের লোকদের গুম-খুন করা হয়ে দাড়িয়েছে।

বিএনপি অফিসে অবরুদ্ধ নেতাকর্মীঃ এম ইলিয়াস আলী ও তার ড্রাইভার আনসার আলীকে ফেরত দেয়ার দাবিতে দ্বিতীয় দফা হরতালে প্রতিদিন ভোর হতেই একঝাক ত্যাগী নেতাকর্মী কেন্দ্রীয় অফিসটিতে এসে উপস্থিত হতো। কিন্তু আজ চিত্র সম্পূর্ণ ভিন্ন। হাতেগোনা কয়েকজন নেতাকর্মী ছাড়া কেউ অফিসটিতে আসেনি।

এক নেতাকে প্রশ্ন করা হলে তিনি বলেন,শহরজুড়ে ডিবিসহ বিভিন্ন বাহিনীর বেপরোয়া টহলের কারনে নেতাকর্মীরা অফিসে আসতে পারছে না। কেউ অফিসে আসলেই গ্রেপ্তার হবে এই আতঙ্ক কাজ করছে সবার মধ্যে।

নিরুদ্দেশ মহাসচিবঃ হরতালে প্রতিদিন সকাল সাড়ে ৬ টা থেকে ৭টার মাঝে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এসে পৌছলেও আজ সকাল ৯টা পর্যন্ত তার কোন সন্ধ্যান জানা যাচ্ছে না।



(পরের সংবাদ) »



Shares