Main Menu

2012-04-21 20:18:20 ইলিয়াস আলী গুম : মালয়েশিয়া যুবদলের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

+100%-

মালয়েশিয়া শাখা যুবদলের প্রথম আহবায়ক হুমায়ন আহম্মেদ বলেছেন,সিলেট জেলার প্রাণ পুরুষ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইলিয়াছ আলী বাংলাদেশে গুম হয়েছে-এর দায়ভার বর্তমান সরকার কে নিতে হবে।

মালয়েশিয়া কেপং শাখা যুবদলের অফিসে শুক্সরবার সন্ধ্যায় বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন এস,এম বশির আলম,প্রধান অতিথি ছিলেন তালহা মাহমুদ।

বক্তারা বলেন, সকলেই পতন চায় এ সরকারের। গুম হত্যা প্রতিহিংসার রাজনিতি করছে বর্তমান সরকার। সফলতা তাদের কিছুই নেই ,জোর করে ক্ষমতায় থাকতে চায় তারা । দেশ কে এবং দেশের মানুষ কে বাচাঁতে আবার ১৯৭১ সালের মতো যুদ্ধ করতে হবে ।স্বাধীন করতে হবে জন সাধারণের রাজ্য,৭১-এ যদি শহীদ জিয়াউর রহমান ঘোষনা না দিতেন,তাহলে দেশের মানুষ ঘুরে দাড়াঁতোনা জয়ের জন্য। এবার বেগম খালেদা জিয়াকে ডাক দিতে হবে।

আমরা দেশ ও প্রবাসী সৈনিক প্রস্তুত আছি, এ ভাবে আর অন্যায় অত্যাচার অবিচার চলতে দেয়া যাবে না ।২৪ ঘন্টার মধ্যে আমাদের প্রাণপ্রিয় নেতা ইলিয়াছ আলীকে সুস্থ্য অবস্থায় ফিরে দেওয়া হউক। যদি কোন ক্ষতি হয়, তাহলে বাংলাদেশ ও প্রবাসে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অঙ্গ সংগঠন মিলে তাবেদার সরকারের পতন ঘটানোর কর্মসুচি হাতে নেওয়ার অনুমতি চাইবে বেগম খালেদা জিয়ার কাছে।

সভায় আরও উপস্থিত ছিলেন-ওয়ালিউল্লাহ জাহিদ,নাসির উদ্দিন নাসির মো:মিনহাজ, সিরাজুল মাহমুদ সিরাজ,খান মুহাম্মদ মনির,খলিলুর রহমান,আক্তারুজ্জামান,ডা:শামিম,নাসির ঢালি,সাইদুল ইসলাম,ইকবাল,রাসেল,জুয়েল,তুহিন ,জসিম, ফরহাদ, প্রমুখ।






Shares