Main Menu

সংবিধান অনুযায়ী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে কোন দল নির্বাচন করবে কি করবে না এটা তাদের বিষয় –তথ্য মন্ত্রী হাসানুল হক (ইনু)

+100%-

মিঠু সূত্রথর পলাশ,নবীনগর প্রতিনিধি: জাতীয় সমাজ তান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্য মন্ত্রী হাসানুল হক (ইনু) এমপি বলেছেন, এই নবীনগর গণকবরই স্বাক্ষী দিচ্ছে ৭১ গোলাম আজম নিজামীরা এ দেশে কি অন্যায় ভাবে মানুষ খুন করেছে। খারঘরে একসাথে ৬৪জন মানুষকে পাকিস্থানী দোসরা একদিনে গুলি করে মেরেছিল। এদের হাতে জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়া স্বাধীনতার পতাকা তুলে দিয়েছিলেন,যারা গণকবর মানে না তারা পাকিস্থানের দালাল, রাজাকার ও জঙ্গিরা মানুষরুপি দানব, সেই দানবদের পৃষ্টপোষক হলেন জামাত ও বিএনপির খালেদা জিয়া,তারা বাংলাদেশের রাজনীতিকে কলংক করেছে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এর আগে কোন মন্ত্রী এ গনকবরে এসেছে কিনা জানিনা তবে আমি একজন মুক্তিযোদ্ধা হিসাবে শহীদদের সম্মান জানানো কর্তব্য মনে করেছি তাই এসেছি। গতকাল বৃহসপিতবার (২৬/০৭)নবীনগর উপজেলার বড়াইল ইউনিয়নে খারঘড় গ্রামে খারঘর বধ্যভূমি পরিদর্শন করে স্মৃতিসৌধে শ্রদ্ধার্ঘ নিবেদন শেষে এসব কথা বলেন।
মন্ত্রী নবীনগর থানায় রক্ষিত ৭১-এর বধ্যভূমি থেকে উদ্ধাকৃত শহীদদের কংকাল পরিদর্শন করে বিকেলে উপজেলা জাসদ আয়োজিত নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় প্রধান অতিথি হিসাবে যোগদেন। জনসভায় তিনি আরো বলেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে বাংলাদেশে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কোন দল নির্বাচনে অংশগ্রহ করবে কি করবে না সেটা সেই দলের সিদ্ধান্ত। তিনি বলেন, এদেশে কোন রাজাকার আলবদরদের স্থান হবে না, এদের বিচার হচ্ছে হবে এটা চলমান প্রক্রিয়া। ১৪দলের ঐক্য আছে থাকবে, দেশের উন্নয়নের শেখ হাাসিনার সরকারের বিকল্প নেই। জনসভায় নবীনগর উপজেলা জাসদের সভাপতি মোঃ শফিকুল ইসলাম সভাপতিত্ব করেন। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন দলের স্থায়ী কমিটির সদস্য ১৪দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী সাবকে সংসদ সদস্য অ্যাডভোকেট শাহ্ জিকরুল আহমেদ খোকন। বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাসদের যুগ্ন সাধারণ সম্পাদক অভিনেতা নাদের চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু , সাংগঠনিক সম্পাদক মির্জা আনোয়ারুল হক, কুমিল্লা জেলা জাসদের সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান,শ্রমিক জোট নেতা সাইয়ুদ্দিন বাদশা,জেলা জাসদ সভাপতি আক্তার হোসেন সাঈদ, উপজেলা জাসদ সেক্রেটারী সামছুল হক দুলাল, প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন, সাপ্তাহিক মলয়ার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ হোসেন শান্তি, ছাত্রলীগ সভাপতি আকছিরুল আজীম প্রমূখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares