Main Menu

বড়াইল ইউনিয়নে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালিত

+100%-

barailআমিনুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক:: মহান স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নবীনগর উপজেলার বড়াইল ইউনিয়নে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সাবেক সভাপতি যুবলীগ ও সাংগঠনিক সম্পাদক মাছুম কবির চাঁদের উপস্থাপনায় ও বড়াইল ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি জাকির হোসেন এর সভাপত্তিতে এতে প্রধান অতিথি ছিলেন নবীনগরের আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক মোস্তফা জামাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বড়াইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক বাবুল,নবীনগর উপজেলার আওয়ামীলীগের শিক্ষাবিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান নান্নু (মাস্টার),বড়াইল ইউপি সিনিয়র সহ-সভাপতি আলী আজগর মোল্লা,বাচ্চু মীর,মনির হোসে,বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল হক প্রমুখ।

এ সময় বক্তব্য রাখেন প্রজম্ন ৭১ মহিউদ্দীন আহমেদ জীবন,নাজমুল হক,বিশিষ্ট ব্যবসায়ী নাছির মোল্লা,আনিসুর হক ছোট্র,দপ্তর সম্পাদক রোস্তম আলী শিকদার,মোজাম্মেল হক,আবু কাউছার মাস্টার,সদস্য মোবারক হোসেন,অপু আহমেদ,মহসিনুল করিম হারুনী সাহেব,মামুনুর অর রশিদসহ আরো অনেকেই।

আলোচনা সভার শুরুতে জাতির জনকের আত্মার মাগফেরাত কামনা করে সবাই দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

দিনব্যাপী অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিলো,জাতীয় পতাকা অর্ধনমিত রাখা,কালো ব্যাজ ধারণ , কাঙ্গালী ভোজ,প্রামান্য চিত্র প্রদর্শন করা হয়।

এ সময় বক্তরা বলেন ঘাতকরা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে বাংগালীকে নেতৃত্বশূন্য করার যে দুঃস্বপ্ন দেখেছিল তা আজ ধুলিসাৎ হয়েছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সফল নেতৃত্বে।জাতি আজ শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাস জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ।বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মান হচ্ছে তারই যোগ্যকন্যা শেখ হাসিনার নেতৃত্বে।

১৫ আগষ্ট শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্তামাগফিরাত কামনা করেন বিশেষ মোনাজাত করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares