Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার সামিম সভাপতি

প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন নির্বাচনে সামিম-শাহীন প্যানেল ৮ পদে জয়ী

+100%-

প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের রসুল্লাবাদ ইউনিয়নের মোল্লা গ্রামের সন্তান মোহাম্মদ সামিম সভাপতি নির্বাচিত হয়েছেন। সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন ঢাকার কেরানীগঞ্জের কলাতিয়ার কাজী মোঃ শাহীন। ১৫তম এই নির্বাচনে সামিম-শাহীনের নেতৃত্বাধীন পরিষদ মোট ৯ টি পদের আটটিতেই জয় পেয়েছে।

গত ৯ই এপ্রিল উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে মোহাম্মদ সামিম ১৬৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ. আজম খান পেয়েছেন ১৫১ ভোট। সাধারণ সম্পাদক পদে কাজী মোঃ শাহীন পেয়েছেন ১৬০ ভোট। তার প্রতিদ্বন্দ্বী আব্দুল্লাহ আল শরীফ লস্কর পেয়েছেন ১৫৮ ভোট। সহ-সভাপতি-১ পদে নির্বাচিত হয়েছেন মোঃ. হারুন-উর-রশীদ, সহ-সভাপতি-২ পদে এডুইন ডি. রোজারিও ,যুগ্ন সম্পাদক পদে নুর-উস-সালেহীন,অর্থ সম্পাদক পদে মোঃ. সহিদুজ্জামান,সাংগঠনিক ও দপ্তর সম্পাদক পদে মীর আশফাক উদ দৌলা,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে রতন মোল্লা এবং মহিলা বিষয়ক সম্পাদিকা পদে আজম-লস্কর প্যানেল থেকে ইলোরা আগ্নেস মং নির্বাচিত হয়েছেন। নির্বাচনে মোট ৩২১ জন ভোটার ভোট দেন। নির্বাচন পরিচালনা করেন খন্দকার মিজানুর রহমানকে প্রধান করে গঠিত কমিশন। কমিশনের অন্য সদস্যরা হলেন সহকারী প্রধান নির্বাচন কমিশনার আজিজ আহমেদ চৌধুরী,কমিশনার আবদুর রাজ্জাক আনসারী ও মোঃ শাকিল ।

এছাড়া প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন খান মোঃ নুরুন নবী, নুরুন ইসলাম ও থিয়োটোনয়াস উজ্জল গোমেগ। পোলিং অফিসার ছিলেন মোঃ মোমেন মিয়া, এম এ জব্বার চৌধুরী ও মোমেন হোসেন খান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares