Main Menu

নবীনগেরে পুলিশের সহযোগিতায় খোয়া টাকা ফেরত পেল এক মুক্তিযোদ্ধা

+100%-


মিঠু সূত্রধর পলাশ নবীনগর প্রতিনিধি: প্রতারণা করে এক মুক্তিযোদ্ধার কাছ থেকে হাতিয়ে নেওয়া ৩৩ হাজার টাকা উদ্ধার করে সে টাকা ওই মুক্তিযোদ্ধার হাতে ফেরত দিলেন নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান।
জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়াইল ইউনিয়নের মেরাতুলী গ্রামের বীর মুক্তিযোদ্ধা নোয়াব আলীর কাছ থেকে নবীনগর স্থানীয় সোনালী ব্যাংকের ম্যানেজারের ভুয়া পরিচয় দিয়ে কুমিল্লা জেলার নাঙ্গলকোট এর একটি প্রতারক চক্র ৩৩ হাজার টাকা কৌশলে হাতিয়ে নিয়েছিল।

পরবর্তী সময়ে ওই মুক্তিযোদ্ধা প্রতারণার বিষয়টি বুঝতে পেরে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান এর শরণাপন্ন হন। অতিরিক্ত পুলিশ সুপার এ বিষয়টি আমলে নিয়ে তৎকালীন ইন্সপেক্টর তদন্ত রাজু আহমেদ কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ দেন। পরে রাজু আহমেদ ঘটনা তদন্ত করে ওই প্রতারক চক্র কে শনাক্ত করে এবং জালিয়াতি করা আত্মসাৎকৃত ৩৩ হাজার টাকা অবশেষে বৃহস্পতিবার সকালে ওই মুক্তিযোদ্ধার হাতে তুলে দেন।
মুক্তিযোদ্ধা নোয়াব আলী বলেন, পুলিশের সার্বিক সহযোগিতায় আজ আমি প্রতারণা চক্র কাছ থেকে ৩৩ হাজার টাকা ফেরত পেয়েছি।আমি কৃতজ্ঞ অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান মহোদয় ও ওসি তদন্ত (বাঞ্ছারামপুর) রাজু আহম্মেদের কাছে।
এ ব্যাপারে ওসি তদন্ত (বাঞ্ছারামপুর) রাজু আহমেদ বলেন, একজন বীর মুক্তিযোদ্ধার জালিয়াতি করার ঘটনাটি নিঃসন্দেহে খুব দুঃখজনক এ ব্যাপারে আমি ভূমিকা রাখতে পেরে নিজেকে ধন্য মনে করি।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান জানান, মুক্তিযোদ্ধা নোয়াব আলীর মতো আর যেন কেউ প্রতারক চক্রের হাতে প্রতারিত না হন সে জন্য তিনি সবাইকে সর্তকতা অবলম্বন করার আহ্বান জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares