Main Menu

নবীনগর পৌরসভা: কবে হবে সড়ক সংস্কার?

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার পশ্চিম পাড়া,আলমনগর,লাপাং,নবীপুর,ফতেহপুর,চিত্রি,ইসলামপুর ও দরি গ্রামের লক্ষাধিক জনসাধারনের চলাচলের এক মাত্র সরকটির অনেক দিন যাবতই বেহাল দশা। যেন দেখার কেউ নেই।

নিয়ম করে প্রতিদিনই ঘটছে দূর্ঘটনা,মাঝে মাঝে প্রাণ হানির মত ঘটনাও ঘটতে দেখা যায় এই সড়কটিতে। এভাবেই দূঘটনার শিকার হয়ে এলাকার অনেকেই পঙ্গুত্ব বরণ করেছেন। গত শনিবার (২৪/০৯) অটো রিক্সা খাদে পড়ে অটো চালক সহ ৯জন আহত হয়েছেন।তাদের মধ্যে গুরুতর আহত আলমনগর গ্রামের আলি আহাম্মদ মিয়া(৬০)কে আশংক্ষাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ছবিটি গতকাল শনিবার সকালে নবীনগর পশ্চিম পাড়া থেকে তোলা হয়েছে।
সরজমিনে গিয়ে দেখা যায়, পৌর এলাকার পশ্চিম পাড়ার সড়কের পাসের স্লোগতির ড্রেইন নির্মাণ বছর পার হলেও তা শেষ হয় না। জনবহুল রাস্তাটির টেন্ডার হওয়ার ৬ মাস পেরিয়ে গেলেও বিভিন্ন অজুহাতে রাস্তাটির কাজ শুরুই হয় না। এ নিয়ে জন মনে ক্ষোভ সৃষ্টি হয়েছে।
নবীনগর পশ্চিম পাড়ার বাসীন্দা মো: লিমন জানান,এক বছরেরও বেশি সময় পেরিয়ে গেরেও এখনো ড্রেইন নির্মণই সম্পূর্ন হয়নি। ড্রেইন নির্মানের ফলে আমাদের ভাঙ্গা সড়কটিরও এখন বেহাল দশা। প্রতিদিনই দূর্ঘটনার শিকার হচ্ছি আমরা। গত ৬ মাস আগেই শোনেছি সড়কটির টেন্ডার হয়েছে,কাজ কবে হবে সেটা কেউ জানেনা।
এই ব্যাপারে নবীনগর পৌরসভার মেয়র মো: মাইনুদ্দিন বলেন, বৃষ্টির কারনে ড্রেইন ও রাস্তাটির কাজ করা সম্ভব হচ্ছেনা। আমরা চেষ্টা করছি খুব দ্রুত এই সমস্যা সমাধান করতে। সকলের সহযোগিতা থাকলে, আশাকরছি পৌরবাসীকে আর বেশি দিন এই সমস্যা ভুগতে হবে না।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares