Main Menu

নবীনগরে ২৬ জুলাই জাসদ আয়োজিত জনসভা বর্জনের ডাক দিলেন সাংসদ ফয়জুর রহমান।

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি: আগামি ২৬ জুলাই অনুষ্ঠেয় মহাজোটের অন্তর্ভূক্ত জাসদ আয়োজিত ‘রাজনৈতিক জনসভা’ অবশেষে বর্জনের ডাক দিয়েছেন স্থানীয় সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়জুর রহমান বাদল। জনসভায় মহাজোটের অংশীদার জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর ‘প্রধান অতিথি’ হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।
তবে ওই জনসভাকে কেন্দ্র করে ইতিমধ্যে নবীনগরের বিভিন্ন স্থানে লাগানো শতশত পোস্টারে “নবীনগরের সাধারণ মানুষের মান, সম্মান, মর্যাদা রক্ষায় ঐক্যবদ্ধ হোন” এমন উস্কানীমূলক লেখার প্রতিবাদ জানাতে গিয়ে সাংসদ বাদল ওই জনসভা বর্জনের এ উদাত্ত আহবান জানান।
গতকাল সোমবার দুপুরে স্থানীয় ডাক বাংলোর ভিআইপি কক্ষে জনাকীর্ণ এক সংবাদ সম্মেলনে সাংসদ এ ঘোষণা দেন।
সাংসদ ফয়জুর রহমান বাদল ক্ষোভের সঙ্গে বলেন, গত সাড়ে চার বছরে আমার কোন্ কর্মকান্ডে নবীনগরের সাধারণ মানুষের মান সম্মান মর্যাদা বিনষ্ট হয়েছে, সেটি আমি বিনয়ের সঙ্গে জনসভার উদ্যোক্তাদের কাছে জানতে চাই।
ক্ষুব্দ এই সাংসদ বলেন, আমরা চেয়েছিলাম, মহাজোটের মাননীয় তথ্যমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে স্থানীয় আওয়ামীলীগের সকল স্তরের নেতাকর্মীরা বরণ করে নেবে।
কিন্তু জাসদের ওই পোস্টারে এসব উস্কানীমূলক লেখার কারণে স্থানীয় আওয়ামীলীগ আজ সোমবার বিশেষ জরুরী সভা ডেকে আগামী ২৬ জুলাইয়ের ওই জনসভা বর্জনের সর্বসম্মত সিদ্ধান্ত নিয়েছে।
সাংসদ বাদল আরও বলেন, আজকের বিশেষ বর্ধিত সভায় আরও সিদ্ধান্ত হয়েছে, আগামি জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে আওয়ামীলীগের বাইরে মহাজোটের অন্য কোন প্রার্থীকে মেনে নেয়া হবেনা।
এ বিষয়টি আওয়ামীলীগের কেন্দ্রীয় সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে বিনয়ের সঙ্গে জানানো হবে।
নবীনগর আওয়ামীলীগ মনে করে, মাননীয় প্রধানমন্ত্রী নবীনগরের ত্ণৃমূল আওয়ামীলীগের মনের আকুতি সদাশয় হয়ে গ্রহণ করে এই (নবীনগর) আসনে আওয়ামীলীগ থেকেই প্রার্থী দেয়া হবে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এই সাংসদ সুস্পষ্টভাবে বলেন,”বাংলাদেশ আওয়ামীলীগ থেকে আমাকে এবারও মনোনয়ন দেয়া হলে, আমি নির্বাচন করবোই। বিগত সাড়ে চার বছরের উন্নয়ন কর্মকান্ডের ধারাবাহিকতা রক্ষাকল্পেই আমি নির্বাচন করবো।
সাংবাদ সম্মেলনে এসময় সাংসদের পাশে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ হালিমসহ আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে উপজেলা পরিষদ মিলনায়তনে আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ সহ ইউপি চেয়ারবৃন্দও উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares