Main Menu

নবীনগরে বর্ণাঢ্য আয়োজনে অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পালের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

+100%-

মিঠু সূত্রধর পলাশ নবীনগর প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) চিত্তরঞ্জন পাল কে বিদায় সংবর্ধনা দেয় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার পুলিশ প্রশাসন। শুক্রবার বিকালে নবীনগর থানা চত্ত্বরে অফিসার্স ইনচার্জ(ওসি) রনোজিত রায় এর সভাপতিত্বে ইন্সেপেক্টর (তদন্ত) মো. রাজু আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগরের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সংবর্ধিত অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) চিত্ত রঞ্জন পাল।
এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,সহকারী কমিশনার (ভূমি) জেপি দেওয়ান,জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ নেতা বোরখান উদ্দিন আহাম্মেদ, ভাইস চেয়ারম্যান মো. জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড.সুজত কুমার দেব, জহির উদ্দিন চৌধুরী শাহান, গোলাম শাহরিয়ার বাদল, নবীনগর মহিলা কলেজের অধ্যক্ষ ক্লান্তি কুমার ভট্টাচার্য,সাবেক ডেপুটি কমান্ডার সামসুল আলম সরকার,পুজা উদযাপন কমিটির সভাপতি অজন্ত কুমার ভদ্র সহ সাংবাদিক, সামাজিক-সাংস্কৃতিক ও বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এই সময় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দেওয়া ফুলের মালা ও বিভিন্ন উপহার সামগ্রী গ্রহণ করেন তিনি।
উল্লেখ্য,চাকরি জীবনে সুনামের সহিত প্রায় ৩৪ বছরের বেশি সময় অতিক্রম করে গত ৫ মে ২০১৯ইং সরকারি বিধি মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) থেকে তিনি অবসর প্রাপ্ত হন পুলিশের এই চৌকষ কর্মকর্তা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares