Main Menu

নবীনগরে পরীক্ষায় ফেল করায় সুর সম্রাট আলাউদ্দিন খাঁ ডিগ্রি কলেজে ভাঙচুর

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ ডিগ্রি কলেজে ভাঙচুর করেছে এইচএসসি টেস্ট পরীক্ষায় উত্তীর্ণ না হওয়া শিক্ষার্থীরা। বোর্ডের নির্ধারিত ফরম পূরণ করতে না দেয়ায় শিক্ষার্থীরা ভাঙচুর চালায়। এ সময় কলেজের শিক্ষকদের হল রুমে তালা ঝুলিয়ে দেয়া হয়।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে নবীনগরের শিবপুর এলাকার ওস্তাদ আলাউদ্দিন খাঁ ডিগ্রি কলেজে এ ঘটনা ঘটে। পরে বিষয়টি পুলিশ ও শিক্ষকগনের সহযোগিতায় মীমাংসা হয়, দুপুরে পুনরায় ওই শিক্ষার্থীরা কলেজে ভাঙচুর চালায়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শিক্ষার্থীরা জানায়, আমাদের চেয়েও বেশি ফেল করা শিক্ষার্থীদের ফরম পূরণ করা হয়েছে। তাই আমরাও দাবি জানিয়েছিলাম যেন আমাদের ফরম পূরণ করা হয়। আমাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত আমরা মাঠে থাকবো।

কলেজের সহকারী অধ্যাপক সিরাজুল ইসলাম বলেন, বোর্ডের নিয়ম অনুসারে শিক্ষার্থীদের ফরম পূরণ করা হয়েছে। ফেল করা শিক্ষার্থীরা আমাদের শিক্ষকদের হল রুমে তালা ঝুলিয়ে দেয়, মীমাংসার ২ ঘন্টা পড় কলেজ ক্যাম্পাস ভাঙচুর করে।

ইউএনও সালেহীন তানভীর গাজী বলেন, শতাধিক ফেল করা শিক্ষার্থীরা ক্ষুব্ধ হয়ে শিক্ষকদের হলে রুমে তালা ও কলেজ ক্যাম্পাসে ভাঙচুর করার বিষয়টি আমি শুনেছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares