Main Menu

নবীনগরে চুরি হওয়া স্বর্ণের দোকান তদন্ত করল পিবিআই

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর থেকেঃ ব্রাহ্মনবাড়িয়ার নবীনগরে গত বুধবার দিনে দুপুরে উপজেলা সদরের সালাম রোডের লক্ষী ভান্ডার শিল্পালয় থেকে অভিনব কায়দায় ফিল্মী স্টাইলে কয়েক লাখ টাকা মূল্যের স্বর্ণ চুরি ঘটনার পর ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের (পিবিঅাই) একটি চৌকশ দল আজ শনিবার(০১/০৯) ঘটস্থল পরিদর্শন করে গেছেন। পিবিআই (Police Bureau of Investigation) ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের ইন্সপেক্টর মাসুদ পারভেজের নেতৃত্বে একটি চৌকশ দল শনিবার বিকেলে প্রায় তিন ঘন্টা ধরে চুরি হওয়া স্বর্ণের দোকান লক্ষী ভান্ডার শিল্পালয়ের বিভিন্ন মালামাল অাধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষা নীরিক্ষা করেন।

এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) চিত্ত রঞ্জন পাল, নবীনগর থানার ওসি অাসলাম সিকদার, পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজু আহমেদ, মামলার তদন্তকারী কর্মকর্তা সুখেন্দু বসু, নবীনগর বাজার স্বর্ণ ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক পরিমল বর্মণ প্রমুখ উপস্থিত ছিলেন। অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল জানান,”ঘটনার গুরুত্ব অনুধাবন করে পিবিআই এক্সপার্ট দলকে নবীনগরে আনা হয়েছে। পুলিশের এই চৌকশ দলটি ঘটনাস্থলের বিভিন্ন ফিঙ্গার প্রিন্টসহ নানা আলামত জব্দ করে ঢাকার সিআইডিতে দ্রুত প্রেরণ করবে। এরপর শিগগীরই এ বিষয়ে তদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।”

উল্লেখ্য গত বুধবার দিনে দুপুরে সদরের সালাম রোডের লক্ষীভান্ডার শিল্পালয়ে এক অভিনব কয়তায় চোরের দল ওই দোকানের তালা ভেঙ্গে কয়েক লাখ টাকা মূল্যের স্বর্ণ চুরি করে নিয়ে যায়। এ ঘটনার পর দোকান মালিক মধুসূদন বর্মণ বাদী হয়ে প্রায় ৪ লাখ ১৩ হাজার টাকা মূল্যের স্বর্ণ চুরি হয় উল্লেখ করে নবীনগর থানায় একটি চুরির মামলা দায়ের করেন। এদিকে উদ্ভুত ঘটনার প্রতিবাদে পরদিন বৃহস্পতিবার (৩০/০৮) বাজারের সকল স্বর্ণ ব্যবসায়ীরা দুপুর ১টা পর্যন্ত বাজারের সব স্বর্ণের দোকান বন্ধ রেখে আগামি সাতদিনের মধ্যে চুরি হওয়া স্বর্ণ উদ্ধারসহ স্বর্ণ ব্যবসায়ীদের ব্যবসায়িক নিরাপত্তা প্রদানের জন্য প্রশাসনকে অাল্টিমেটাম দেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares