Main Menu

নবীনগরে উপজেলা জাতীয় পার্টি বর্ধিত সভা অনুষ্ঠিত

+100%-

প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে উপজেলা জাতীয় পার্টি বর্ধিত সভা সোমবার দুপুরে উপজেলা জাতীয় পার্টি ক্যার্যলয়ে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হোসাইন মুহাম্মদ এরশাদ এর উপদেষ্টা কাজী মামুনুর রশিদ। নবীনগর উপজেলা জাতীয় পার্টি জাতীয় পার্টি ভারপ্রাপ্ত সভাপতি রজব আলী মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টি যুগ্ন সদস্য সচিব সৈয়দ মোকাব্বের,উপজেলা জাতীয় পার্টি উপদেষ্টা এটিএম আবদুল্লা মাষ্টার, জেলা জাতীয় পার্টি সদস্য আনিস খান। উপজেলা জাতীয় পার্টি মুসলেহ উদ্দিন মৃধা পরিচালনায় বক্তব্য রাখেন পৌর জাতীয় পার্টি সভাপতি ইদন খান, সাধারন সম্পাদক আবদুল কুদ্দস ও উপজেলা যুব সংহতি সভাপতি মহসিন হোসাইন রানা প্রমুখ।
প্রধান অতিথি বক্তবে জাতীয় পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হোসাইন মুহাম্মদ এরশাদ এর উপদেষ্টা কাজী মামুনুর রশিদ বলেন আগামীতে জাতীয় পার্টি রাষ্ট্রিয় ক্ষমতায় যেতে আ.লীগ ও বিএনপির সিড়ি হিসাবে ব্যবহার হবে না। জাতীয় পার্টি একক ভাবে ৩শত সংসদীয় আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। এসময় তিনি আরও বলেন ইতিমধ্যে পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হোসাইন মুহাম্মদ এরশাদ প্রতিটি আসনে যারা পার্টি জন্য কাজ করছেন। তাদের নাম সংগ্রহ করে আগামী সংসদ নির্বাচনের প্রার্থীদের তালিকা প্রণয়ন করছেন।
বর্ধিত সভায় উপজেলা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনসহ নবীনগরের ২১টি ইউনিয়ন ও পৌরসভা জাতীয় পাটি নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।



« (পূর্বের সংবাদ)



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares