Main Menu

নবীনগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ,নিহত-১

+100%-

নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পূর্ব বিরোধ ও আধিপত্ব বিস্তারকে কেন্দ্র করে ভয়াবহ রক্তক্ষয়ী সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় মো: দুলাল মিয়া (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এসময় দু’পক্ষের প্রায় অর্ধশত লোক আহত হয়েছে। এ ঘটনায় জরিত পুলিশ পাঁচ জনকে আটক করেছে।
গতকাল শনিবার (৩ মার্চ) সকাল ৬টায় উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের লক্ষীপুর গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত দুলাল মিয়া একই এলাকার মানসুর আলীর ছেলে। এঘটনায় প্রায় পঞ্চাশ জনের বেশি লোক আহত হয়েছে, তাদের মধ্যে গুরুত্বর আহত পাঁচজনকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্ধেহে নবীনগর থানা পুলিশ পাঁচ জনকে আটক করেন,আটক কৃতরা হলেন, জসিম উদ্দিন(৬০), শাজাহান (৫০), দানা মিয়া (২৮), হুমায়ুন কবির (৪৭),ইউসুব মিয়া(৩৫)।
এলাকাবাসীরা জানায়, জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে কৃষ্ণনগর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মুসলিম মিয়া ও বসু মিয়ার সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল। এরই জের ধরে গতকাল শুক্রবার রাতে মুসলিম মিয়া ও দুলাল মিয়ার সাথে কথাকাটাকাটি ও একপর্যায়ে হাতাহাতি হয়। শনিবার সকালে বসু মিয়ার লোকজন মুসলিম মিয়ার সমর্থক দুলাল মিয়াকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত (আহত) করে। এসময় ঘটনা টের পেয়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পরে। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। গুরুত্বর আহত অবস্থায় দুলাল মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসলাম শিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পরবর্তি সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়াতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares