Main Menu

উদ্বোধনের অপেক্ষায় নবীনগরবাসীর বহুল প্রত্যাশিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন

+100%-

মিঠু সূত্রধর পলাশ : ব্রাহ্মমণবাড়িয়ার নবীনগর উপজেলাবাসীর দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে অবশেষে পৌর এলাকার নারায়ণপুর এলাকায় একটি ফায়ার সার্ভিস স্টেশন নির্মিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনটি নির্মাণ কাজ গত বছরের সেপ্টেম্বর মাসে সম্পন্ন হয়েছে। নির্মাণের দীর্ঘ দিন পেরিয়ে গেলেও ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নব-নির্মিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনটি উদ্বোধন না হওয়ায় জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। উপজেলাবাসীর দাবি দ্রুত নবনির্মিত অগ্নি নিবারক প্রতিষ্ঠানটি চালু করার। ব্রাহ্মণবাড়িয়া জেলা গণপূর্ত বিভাগের বাস্তবায়নে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত স্টেশনটি এখন উদ্বোধনের অপেক্ষায় মাত্র।

স্থানীয়রা জানান, অগ্নিকান্ডসহ বিভিন্ন ধরনের দুর্যোগে নবীনগরবাসীকে প্রায় ৪০ কিলোমিটার দূরের কোম্পানিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপর নির্ভর করতে হয়। উপজেলাবাসীর দাবি দ্রুত নবনির্মিত অগ্নি নিবারক প্রতিষ্ঠানটি চালু করার।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা গণপূর্ত বিভাগের প্রকৌশলী ইমতিয়াজ আহাম্মেদ বলেন, দাপ্তরিক কিছু কাজ বাকি থাকায় ফায়ার সার্ভিসটি চালু করতে দেরী হচ্ছে। তবে খুব দ্রুত ফায়ার সার্ভিসটি চালু করা হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares